পহেলা বৈশাখের নাটক ‘তোমার পাড়ায় আসবো ফিরে’

মিডিয়া ভূবন২৪ । পহেলা বৈশাখ উপলক্ষে ১৪ই এপ্রিল রাত ৯ টায় এটিএন বাংলায় প্রচার হবে বিশেষ নাটক ‘তোমার পাড়ায় আসবো ফিরে’। দয়াল সাহার রচনায় নাটকটি পরিচালনা করেছেন বি ইউ শুভ। অভিনয় করেছেন আফরান নিশো ও জাকিয়া বারী মম প্রমুখ।

হাসান একটি স্বনামধন্য ব্যাংকের ডেবিট কার্ড সেলস এক্সিকিউটিভ। বিবিএ থার্ড ইয়ারের ছাত্রী সিমি। নতুন ব্যাংক একাউন্ট খুলতে গিয়ে সিমির সাথে দেখা করতে গেলেও মোবাইল বন্ধ থাকায় সেদিন বাসায় ফিরে আসে হাসান। সিমি রাত্রে ফোন দিলেও রাগ করে তার ফোন ধরে না হাসান। পরদিন অফিসে গিয়ে সেলস টার্গেট পুরন না হওয়ায় বসের ঝাড়ি খেয়ে অনেকটা চাপের মুখেই সিমিকে ফোন দেয় হাসান। এরপর ফর্ম পুরন, ছবি তোলা, নমিনির ছবি নেওয়া সব কিছু ম্যানেজ করতেই বাসা থেকে ফোন আসে মা অসুস্থ। হন্তদন্ত হয়ে ছুটে যেতেই দেখা যায় সিমির জন্য পাত্র পক্ষের লোকজন বসে আছে। মা অনেক রিকোয়েস্ট করে সিমিকে পাত্র পক্ষের সামনে বসালেও মনে মনে সিদ্ধান্ত নেয় সে বাসা থেকে ভেগে যাবে।

কোথায় যাবে, কার কাছে থাকবে, পরিচিত কেউ হলেতো মাকে বলে দিবে? ইত্যাকার বিভিন্ন চিন্তা করেই নিরীহ সেলস এক্সিকিউটিভকে ফোন দেয় সিমি। প্রথমে রাজি না হলেও সিমির স্বপ্নের কথা শুনে রাজি হয় হাসান। শুরু হয় সিমির জন্য সিঙ্গেল রুম খোজা, এগোতে থাকে বিয়ের তোড়জোর।

Check Also

অপুর্ব কে রেখে অন্তুর ভালোবাসায় মেহজাবিন?

মিডিয়া ভূবন২৪- আগামী ফেব্রুয়ারী বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে  ভালোবাসার নাটক নির্মাণ করেছেন বি ইউ শুভ …