ফারিয়া শাহরিনের ‘তুমি আমি জোনাকি ‘

অরণ্য শোয়েব| বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত এবং শোবিজ অঙ্গনের তারা নাম তার “ফারিয়া শাহরিন। “২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতার মধ্যে দিয়ে বাংলাদেশের শোবিজ অঙ্গনে পা রাখেন | এবং এই প্রতিযোগিতা প্রথম রানারআপ হন তিনি। এরপর আর তিনি থেমে থাকেন নি ,একেরপর এক নাটক .বিজ্ঞাপনে কাজ করতে থাকেন | তার ফেস পরিচিতি বেশি করে বাংলালিংকের ‘কথা দিলাম’ প্যাকেজের বিজ্ঞাপনচিত্রে |
অভিনয় করেছেন চলচ্চিত্রেও। সুনিপুণ দক্ষতার জন্য নিজেকে অধিষ্ঠিত করেছেন উচ্চ সিংহাসনে ।
লাস্যময়ী; হাস্যেউজ্জ্বল এ লাক্স তারকা দর্শকদের সামনে হাজির হচ্ছেন “তুমি আমি জোনাকি” শিরোনামের একটি গানের মিউজিক ভিডিও নিয়ে। গানটিতে কন্ঠ দেওয়ার পাশাপাশি সুর ও সংগীত আয়োজন করেছেন “কণ্যারে” খ্যাত শান। গানটির কথা লিখেছেন তানিয়া সুলতানা। জীবন শাহাদাৎ এর পরিচালনায় ফারিয়া শাহরিনের বিপরীতে গানটির মিউজিক ভিডিওতে দেখা যাবে ছোট পর্দার আরেক অভিনেতা ইরফান সাজ্জাদকে।
গানটি সম্পর্কে গীতিকবি তানিয়া সুলতানা বলেন; ” এটা একটি রোমান্টিক গান। কল্পনা থেকে লিখা। একটা ছেলে একটা মেয়েকে নিয়ে কিরূপ কল্পনা করে তারই বদৌলতে গল্পটি। অনুভূতির গান। আশা করি সবার ভালো লাগবে।
তাছাড়া; ফারিয়া শাহরিন ও ইরফান সাজ্জাদ সম্পর্কে বলেন; তারা দুজনই জনপ্রিয়। আর অভিনয়ে পারদর্শী। মানুষের মন আকর্ষিত করার ক্ষমতা রাখে। তাদের অভিনয় সাবলীল। ”
গানটি সম্পর্কে কন্ঠশিল্পী শান বলেছেন;
ভিডিও প্রসঙ্গে তিনি বলেন, “এটি মূলত নাটকের গান। ফারিয়া-ইরফানের রসায়নে গানটি দারুন জমেছে। প্রযোজকের পছন্দে ভিডিও আকারে আসছে। আশা করছি দর্শক ঠকবেন না।”
ফারিয়া শাহরিন বলেন; “বাকোরখানীর প্রেম “শিরোনামের একটি নাটকের.. কিছু দৃশ্য নিয়েই এটা বানানো হয়েছে। গত জানুয়ারিতে দেশে থাকার সময় কাজটাতে অংশ নিয়েছিলাম। যেহেতু আমি মিউজিক ভিডিও করি না । তবুও যেহেতু ভিডিও আকারে বের হয়েছে। এটা আমার কাছে একদমই নতুন। আমি আশা করছি; এটা অবশ্যই দর্শকদের চাহিদামত সাড়া পাবো। ”
আগামী ১৩ই মে লায়নিক মাল্টিমিডিয়ার ব্যানারে তাদের নিজস্ব ইউটিউবে অবমুক্ত করা হবে।

বর্তমানে ফারিয়া শাহরিন মালয়েশিয়ার কুয়ালালামপুর এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটি অব টেকনোলজি অ্যান্ড ইনোভেশনে মিডিয়া মার্কেটিং বিষয়ের ওপর স্নাতকোত্তর করছেন।
ফারিয়া জানান, মালয়েশিয়াতে এক বছরের কোর্স শেষ করে পরের বছর উচ্চতর পড়াশোনার জন্য যুক্তরাজ্যে যাওয়ার ইচ্ছা আছে তার |

Check Also

আসিফ এর প্রথম ছবির নায়িকা মাহি!

মিডিয়া ভূবন২৪-বাংলা গানের যুবরাজ খ্যাত জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর এর আগে অনেক প্রস্তাবই পেয়েছেন সিনেমায় …