‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’-২তে যোগ দিলো কাবিলা!

কাবিলা-শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২-

অরণ্য শোয়েব | ঢাকাই সিনেমার গুণী পরিচালক এবং ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ খ্যাত নির্মাতা দেবাশীষ বিশ্বাস | দেবাশীষ বিশ্বাস পরিচালিত প্রথম ছবি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২০০১ সালে মুক্তি পেয়েছিল রিয়াজ-শাবনূর অভিনীত |এবং সিনেমাটি ব্যবসা সফল হয় সেইসময় |
পরের বছরই কলকাতায় ছবিটির রিমেক করেন হরনাথ চক্রবর্তী। প্রসেনজিৎ ও ঋতুপর্ণা অভিনীত ছবিটি সেখানেও ব্যবসা সফল হয়।
দীর্ঘ বিরতির পর প্রায় ১৭ বছর পর এই ছবির সিক্যুয়েল নির্মাণ করতে যাচ্ছেন পরিচালক। ছবির প্রধান দুটি চরিত্রে জুটি হয়ে আসছেন জনপ্রিয় নায়ক বাপ্পি চৌধুরী ও চিত্রনায়িকা অপু বিশ্বাস। ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া।
ছবিতে বেশ কিছু চমক থাকছে আগেই বলেছিলেন নির্মাতা। হঠাৎ করেই ঘোষণা দেন বাপ্পি-অপুকে জুটি করে এই ছবি বানাবেন। দুই তারকার ভক্তরাই এখন নতুন জুটির রসায়ন দেখার প্রহর গুণছেন।
এবার দেবাশীষের এই ছবিতে নতুন চমক হিসেবে যুক্ত হবেন জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা কাবিলা। কমেডি কিংবা ভিলেন সব চরিত্রেই সফলতার সঙ্গে অভিনয় করেছেন কাবিলা। তবে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবিতে কেমন রূপে দেখা যাবে তা এখনও জানা যায়নি।
তবে পরিচালকের ভাষ্য মতে, নবরূপেই দেখা যাবে জনপ্রিয় এই অভিনেতাকে। দেবাশীষ বিশ্বাস বলেন, কাবিলা হলেন আমার দৃষ্টিতে সময়ের অন্যতম সেরা বাংলা চলচ্চিত্র অভিনেতা! আমার নতুন ছবি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’-এর একটি খুব গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ করিয়েছি।
শনিবার বিকেলে অভিনেতা কাবিলার সঙ্গে সামাজিক যোগাযোগের মাধ্যমে একটি স্থিরচিত্র শেয়ার করেছেন পরিচালক। জানা গেছে, দুই এক দিনের মধ্যেই ছবিটির শুটিং শুরু হবে।

Check Also

আবারও ইতিহাস করলো অপরাধী’গানের ২৫ দিনে দুই কোটি!

জিয়া উদ্দিন আলম –  ইতিহাস করলো বাংলাদেশের নবাগত শিল্পি আরমান আলিফ একটি গান ‘অপরাধী’। ২৫ দিনে দুই …