সমুদ্র পৃস্টে নিরব সূচনার রোমান্স!

কক্সবাজার অবস্থান করছেন ঢাকাই সিনেমার চিত্রনায়ক নিরব ও সূচনা আজাদ। গত ২ দিন ধরে কক্সবাজারের বিভিন্ন লোকেশনে আব্বাস ছবির ‘কে তুই আমার’ গানের শুটিং করেছেন তারা। আহমেদ হুমায়ূন এই গানটিতে কণ্ঠ দিয়েছেন। গানের কোরিওগ্রাফি করেছেন হাবিব।

নিরব জানান, আমরা কক্সবাজার আছি। একেবারেই রোমান্টিক রোমান্টিক একটি গানের শুটিং করলাম। নায়িকার কল্পনায় আমাকে নিয়েই গানটি। ছবিতে মোট চারটি গান তার মধ্যে এটি অন্যতম।

নিরব আরও বলেন, দারুণ সব লোকেশনে শুটিং করছি। গানগুলোও হয়েছে বেশ শ্রুতিমধুর। আমার বিশ্বাস এই ছবির গল্প ও গান দর্শকের মন ছুঁয়ে যাবে। দর্শকদের কাছে নতুন কিছু উপহার দেয়াই আমাদের উদ্দেশ্য।

এর আগে মানিকগঞ্জে একটি লটের শুটিংয়ে আরেকটি গানের শুটিং হয়েছিল। ওই গানে নিরবের বিপরীতে ছিলেন সোহানা সাবা। বাকি গানগুলোর শুটিং আগামীতে শুটিং হবে। এরমধ্যে একটি গানের চমক থাকবে বলে জানান নিরব।

লাইভ টেকনোলজিসের ব্যানারে নির্মিত ও জসীম উদ্দিন এর চিত্রনাট্যে এবং সাইফ চন্দনের পরিচালনায় ছবিটিতে নাম ভূমিকায় অভিনয় করছেন নিরব। এই ছবিতে প্রথমবারের মতো জুটি বাঁধছেন নিরব ও সোহানা সাবা। ছবিতে আরো অভিনয় করছেন আলেকজান্ডার বো, সমাপ্তি মাসুক, জয় রাজ, শিমুল খান, তাসনিয়া ও নায়লা নাঈম।

Check Also

বোনের সঙ্গে গাইলেন ইমরানের নতুন গান

এ সময়ের শ্রোতাপ্রিয় সংগীত শিল্পী ও সংগীত পরিচালক ইমরান মাহমুদুল। প্রতিবারই নতুন নতুন গান নিয়ে …