ব্রাজিল ভক্তরা ২ তারিখ কেনো এফডিসিতে থাকবে ?

অরণ্য শোয়েব |আর ১৮ দিন পরেই পর্দা উঠবে রাশিয়া বিশ্বকাপ ফুটবলের। ইতোমধ্যে এ নিয়ে বাংলাদেশের সোস্যাল মিডিয়াগুলোতে ভক্তদের মধ্যে বিরাজ করছে নতুন উত্তেজনা। তারই ধারাবাহিকতায় ব্রাজিল ভক্তদের জন্য নতুন ধামাকা নিয়ে আসছেন ক্লোজআপ তারকা সাজু আহমেদ। ফুটবল উম্মাদনা আরও বাড়িয়ে দিতে ‘ব্রাজিল গর্জে উঠো’ শিরোনানামে একটি প্রোমোশনাল গানের ভিডিও নির্মান করা হবে। গানটি গেয়েছেন সাজু। এতে আরও কণ্ঠ দিয়েছেন যাযাবর ব্যান্ডের ভোকালিষ্ট ক্যাপ্টেন। শাহিন ওয়াহিদের মিউজিকে গানটি লিখেছেন বিনোদন সাংবাদিক আকাশ নিবির।
গানটি প্রসঙ্গে সাজু জানায়, এবার ঈদ এবং বিশ্বকাপ ফুটবল একইসঙ্গে আসছে। তাই ভক্তদের মধ্যে উত্তেজনা অন্যরকম। সেই উত্তেজনা আরও বাড়িয়ে দিতে আমরা গানটি করেছি। এ গানটির মাধ্যমে বাংলাদেশের ব্রাজিল ভক্ত ও আমার গানের শ্রোতাদের মনে ফুটবল দিয়ে নতুন উন্মাদনা তৈরি হবে বলে আশা করি।
প্রসঙ্গত, ব্রাজিল ভক্তদের প্রোমোশনাল গানের মডেল হিসেবে থাকবেন চিত্রনায়ক জয় চৌধুরী, সানজিদা তন্ময় ও মডেল জারা । এর পাশাপাশি বাংলাদেশের কয়েকজন চিত্রনায়ক, পরিচালক, বিনোদন সাংবাদিকসহ কয়েকজন প্রযোজকবৃন্দ। অন্যদিকে গানটিতে একটি অতিথি চরিত্রে দেখা যাবে ব্রাজিল ভক্ত শিল্পী সমিতির সম্মানিত সভাপতি ও বাংলাদেশের খল-অভিনেতা মিশা সওদাগরকে।
উল্লেখ্য, আগামি ২ জুন এফডিসিতে যে সকল ব্রাজিল ভক্ত জার্সি নিয়ে হাজির হবেন তাদের নিয়েই ভিডিওটি নির্মিত হবে। জমকালোভাবে এর শুটিং হবে এফডিসির জহির রায়হান কালার ল্যাবের সামনে। আকাশ নিবিরের পরিচালনায় লাইভ টেকনোলজির ব্যানারে ব্রাজিলের প্রোমোশনাল গানটি নির্মিত হচ্ছে। আর এই গানের কোরিওগ্রাফার হিসেবে থাকবেন মনজুর আহমেদ।

Check Also

‘এই ভালোবাসার পর আর কিছু দরকার পরে না’- তানিন সুবহা

অরন্য শোয়েব।‘প্রবর্তন স্বেচ্ছাসেবী সংগঠন’নামে একটি অরাজনৈতিক সংগঠন সমাজের পিছিয়ে পড়া ছিন্নমূল শিশুদের নিয়ে সংগঠনটি কাজ …