পার্লার চালু করলেন চিত্রনায়িকা রেসি !

অরণ্য শোয়েব |ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় মুখ মৃদুলা আহমেদ (রেসি)। ডিপজল, শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে তিনি দর্শক মাতিয়েছেন বহুবার। অনেকদিন ধরেই দেখা মিলছে না বড় পর্দায়। স্বামী,সংসার, সন্তান এ তিন ‘স’-তেই আবদ্ধ করে রেখেছেন নিজেকে। পর্দায় দেখা না মিললেও চলচ্চিত্রের নানা অনুষ্ঠানে নিয়মিতই দেখা মিলেছে তার।
সম্প্রতি চিত্রনায়িকা রেসি বিউটি পার্লার খুলেছেন। পার্লারের নাম ‘রেসি হেয়ার অ্যান্ড বিউটি সেলুন’। সোমবার (০৩ মে) রাজধানীর দক্ষিণ বনশ্রী এলাকায় বিউটি পার্লারটি চালু করেন এই নায়িকা।

হঠাৎ বিউটি পার্লার চালুর প্রসঙ্গে রেসি বলেন, আমার অনেক দিনের স্বপ্ন ছিল একটি বিউটি পার্লার করবো। হঠাৎ করেই আমার স্বামী (পান্থ শাহরিয়ার) পার্লারের যাবতীয় কাজের ব্যবস্থা করে আমাকে সারপ্রাইজ দেয়। আমি সত্যিই অনেক আনন্দিত যে আমার দীর্ঘদিনের স্বপ্নটা পূরণ হয়েছে।

তিনি বলেন, এবার পার্লারটি উদ্বোধন করলাম। আমার এই পার্লারের বিষয়টা গোপন রেখেছিলাম। কাউকেই কিছু জানাইনি। ভেবেছিলাম সবকিছু শেষ করে জানাবো। আমার সহশিল্পী, সহকর্মী, শুভাকাঙ্খীসহ শোবিজ অঙ্গনের অনেকেই উদ্বোধনী অনুষ্ঠানে এসেছিলেন। আমি সকলের এ ভালোবাসা পেয়ে অনেক কৃতজ্ঞ। আমার এই নতুন পথচলায় সকলকেই পাশে চাই।

রেসির বিউটি পার্লার রাজধানীর দক্ষিণ বনশ্রীর এফ ব্লকের ১০ নম্বর রোডের ৬৭ নম্বর হাউজে অবস্থিত। উদ্বোধনী অনুষ্ঠানে শুভকামনা জানাতে সেখানে হাজির হয়েছিলেন পরিচালক সমিতির সহ সভাপতি মনতাজুর রহমান আকবর ও শোবিজ অঙ্গনের অনেক তারকারা। দেখা গেছে এক সময়ের পর্দা কাঁপানো চিত্রনায়িকা সাহারা, আন্না, জায়েদ খান, সাইমন সাদিক, সহ অনেককে

চলচ্চিত্রে রেসির শুরুটা ২০০৪ সালে ‘নীল আঁচল’ ছবির মাধ্যমে। এরপর একাধিক ব্যবসা সফল ছবিতে তিনি কাজ করেছেন। বিশেষ করে মনোয়ার হোসেন ডিপজলের সঙ্গে জুটি বেঁধে তুমুল জনপ্রিয়তা পেয়েছিলেন এই নায়িকা। সর্বশেষ রেসি অভিনীত ‘নিয়তি’ ও ‘শূন্য’ নামের দুটি ছবি মুক্তি পেয়েছে।

Check Also

দেবীর রেকর্ড,স্টার সিনেপ্লেক্সে প্রতিদিন চলবে দশটি শো

আসছে ১৯ অক্টোবর দেশজুড়ে মুক্তি পাচ্ছে ‘দেবী’ চলচ্চিত্রটি। এরইমধ্যে ছবিটি নিয়ে দারুণ আগ্রহ দেখা যাচ্ছে …