নাটক ও বিজ্ঞাপন নিয়ে ব্যস্ত মৌনতা-মুগ্ধতা

অরন্য শোয়েবঃ চলচ্চিত্র, নাটক আর বিজ্ঞাপন নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন এই সময়ের জনপ্রিয় শিশু শিল্পী মৌনতা ও মুগ্ধতা। যেন দম ফেলার সময় নেই, আজকে নাটক তো কালকে বিজ্ঞাপন , সমান তালেই চলছে সব কাজ। জমজ এই শিশু শিল্পীদের নিয়ে  নির্মাতাদেরও বেশ আগ্রহ দেখা যাচ্ছে। সম্প্রতি ঈদকে কেন্দ্র করে বেশ কয়েকটি ঈদের নাটক ও বিজ্ঞাপনে কাজ করেছে জমজ এই দুই শিশু শিল্পী।

শুধু বিজ্ঞাপন ও নাটকেই আটকে থাকেনি সমান তালে  চলচ্চিত্রেও অভিনয় করে যাচ্ছে মৌনতা-মুগ্ধতা। এম শাখাওয়াৎ হোসেন এর পরিচালনায় ‘জয় নগরের জমিদার’ শিরোনাম চলচ্চিত্রে অভিনয় করেছেন তারা।এবং করছেন সল্প দৈর্ঘ্য চলচ্চিত্রেও করছে অভিনয়। ‘বুমেরাং’ শিরোনামের সল্প দৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করেছেন তারা।সল্প দৈর্ঘ্য চলচ্চিত্রটি নির্মাণ করেছেন রাইসুল ইসলাম অনিক।

 

ঈদের নাটক ‘নিলু ও  নীরার নীল আকাশে অভিনয় করেছে তারা। নাটক দুটি পরিচালনা করেছেন গৌতম কৈরি ও  তানিম পারভেজ।

এদিকে সম্প্রতি টোস্টার প্রোডাকশনের পরিচালক জিয়াউল হক রাজুর পরিচালনায়  একটি পিডিলাইট কোম্পানী এর কর্পোরেট ভিডিও ফটোশুটে অংশ নিয়েছে তারা।

ঈদকে সামনে রেখে রেদোয়ান রনির পরিচালনায় ‘বে শোর’ বিজ্ঞাপন করেছে। পাশাপাশি ‘রবির’ বিজ্ঞাপনে অভিনয় করে বেশ দক্ষতার পরিচয় দিয়েছে তারা। রবির এই বিজ্ঞাপনটি ইতোমধ্যে বিভিন্ন চ্যানেলে প্রচারিত হচ্ছে। শুধু রবি ও বে শো নয় কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়ের নির্দেশনায় এসি আই  চেয়ারের বিজ্ঞাপনেও কাজ করে বেশ প্রশংসিত হয়েছে জমজ শিশু মৌনতা-মুগ্ধতা।

 

Check Also

জমকালো আয়োজনে ৩৬ বছর বরণ মহাকাল নাট্য সম্প্রদায় এর !

অরণ্য শোয়েব | মহাকাল নাট্য সম্প্রদায় অতি পরিচিত একটি নাম সাংস্কৃতিক অঙ্গনের | বছর কাটতে …