Home / নতুন খবর / পৃথুরাজের নাটকে সজল-শবনম ফারিয়া

পৃথুরাজের নাটকে সজল-শবনম ফারিয়া

মিডিয়া ভূবন২৪- বেসরকারি টেলিভিশন আরটিভিতে আজ শনিবার রাত ৮টায় প্রচারিত হবে আরাফাত সেতু কাহিনী ও পৃথুরাজের চিত্রনাট্য-পরিচালনায় নাটক ‘সে আসে ফিরে ফিরে’। এতে অভিনয় করেছেন সজল, শবনম ফারিয়া, কাজী উজ্জ্বল সহ আরও অনেকে।

কাহিনী সংক্ষেপ: পরিচয়ের আগে থেকেই সম্পর্কের সুত্রপাত। ঠিক সম্পর্ক কিনা জানিনা তবে অদৃশ্য কোন এক ভালোলাগা বটে। যে ভালোলাগা ঘটে কলেজের কোন এক কবিতা পাঠের আসরে দূর থেকে আবৃতি শোনার পর থেকে। তারপর একপশলা বৃষ্টির মত

বহুদিন পর অকস্মাৎ ঘটে দু’জনের পরিচয়। একজনের দরাজ কণ্ঠের আবৃতি আর অন্য জনের সেই আবৃতি শোনার মোহ এই দুইয়ের সমন্বয়ে পরিচয় কখন যেন পৌঁছে যায় পরিণয়ে। হয়ে যায় প্রেম। যে প্রেম জাত, কুল, ধর্ম, বর্ণ নির্বিশেষে মিলেমিশে একাকার হয়ে একজনের জন্য সারা রাত্রি অপেক্ষা, অন্যজনের চুরি করে তাদের বাড়ি আসা অতঃপর ভোরের সুর্যোদয় পর্যন্ত কবিতার প্রহরে দু’জনের একসাথে ভেসে বেড়নোর মত চরম পাগলামিতে গিয়ে ঠেকে। কিন্তু প্রকৃতির নিষ্ঠুরতায় একজনকে চলে যেতে হয় বিধাতার ডাকে সাড়া দিয়ে আর অন্য জনকে নিজের ইচ্ছায়। থেমে যায় সব পাগলামি। রয়ে যায় কেবল স্মৃতির আঙিনায় নিশুতি আর সীমান্তের গল্প পুনোরাবৃত্তি হয়ে।

Check Also

প্রীতি দত্ত নির্মিত টেলিফিল্ম ‘আমাদের হেলেন’

মিডিয়া ভূবন২৪– নারী দিবসে প্রচারিত হবে প্রীতি দত্ত নির্মিত টেলিফিল্ম ‘আমাদের হেলেন’। একজন নারীর এই …