জিসান মাল্টিমিডিয়ার ঈদ আয়োজন ২০১৮

মিডিয়া ভুবন২৪.কম- ঈদ-উল-আজহা কে সামনে রেখে বরাবরের মত এবারও বেশ কয়েকটি অডিও গান ও মিউজিক ভিডিও প্রকাশ করতে যাচ্ছে প্রযোজনা প্রতিষ্ঠান জিসান মাল্টিমিডিয়া। অডিও বাজারের মন্দা অবস্থার মাঝেও আমরা চেষ্টা করেছি দর্শক-শ্রোতাদের চাহিদাকে সামনে রেখে ভালো কিছু গান ও মিউজিক ভিডিও উপহার দিতে।

উদাস মন ঃ ঈদ-উল-আজহা উপলক্ষে নোমান শিবলুর কথায়, জিয়াউদ্দিন আলমের সুরে জনপ্রিয় কন্ঠ শিল্পী পুজার  প্রথম ফোক নতুন গান ’উদাস মন’। গানটির সঙ্গীতায়োজন করেছেন সজীব চৌধুরী । ১৯ আগষ্ট থেকে গানটি জিসান মাল্টিমিডিয়ার ব্যানারে এক্সক্লুসিভলি জিপি মিউজিক, বাংলালিং ভাইব ও রবি স্প্ল্যাশ মিউজিক এ শুনতে পাবেন । এবং ’উদাস মন’ গানটির ঈদের পরে মিউজিক ভিডিও জিসান মাল্টিমিডিয়ার অফিসিয়াল ইউটিব চ্যানেলে প্রকাশ হবে।

এমন করে কেন

ঈদ-উল-আজহা উপলক্ষে জিয়াউদ্দিন আলমের কথা ও সুরে ‘এমন করে কেন’ শিরোনামে স্যাড ধাঁচের এই  গানটিতে কন্ঠ দিয়েছেন শ্রোতা প্রিয় কন্ঠশিল্পী মেহতাজ। সিঙ্গেল গান ‘এমন করে কেন’ গানটির সঙ্গীত আয়োজন করেছেন মুশফিক লিটু। ১৯ আগষ্ট থেকে গানটি জিসান মাল্টিমিডিয়ার ব্যানারে এক্সক্লুসিভলি জিপি মিউজিক, বাংলালিং ভাইব ও রবি স্প্ল্যাশ মিউজিক এ শুনতে পাবেন । ‘এমন করে কেন’ গানের লিরিকাল ভিডিও ঈদের পরে জিসান মাল্টিমিডিয়ার অফিসিয়াল ইউটিব চ্যানেলে প্রকাশ করা হবে।

তোর পথে হাটবো

ঈদ-উল-আজহা উপলক্ষে জিয়াউদ্দিন আলমের সুরে ও নোমান শিবলুর কথায় ‘তোর পথে হাটবো শিরোনামে রোমান্টিক ডুয়েট গানটিতে প্রথম এক সাথে কন্ঠ দিয়েছেন শিল্পী  উপমা ও মেতাজ । সিঙ্গেল গান ‘তোর পথে হাটবো গানটির সঙ্গীত আয়োজন করেছেন ওয়াহেদ শাহীন। গানটি জিসান মাল্টিমিডিয়ার ব্যানারে এক্সক্লুসিভলি জিপি মিউজিক, বাংলালিং ভাইব ও রবি স্প্ল্যাশ মিউজিক এ শুনতে পাবেন। কথায় ‘তোর পথে হাটবো গানের মিউজিক ভিডিও খুব ঈদের পরে জিসান মাল্টিমিডিয়ার অফিসিয়াল ইউটিব চ্যানেলে প্রকাশ করা হবে।

চাই তোকে ফিরে মিউজিক ভিডিও

ক্ষুদে গানরাজ শিল্পী আবির আহনাফ এর প্রথম মিউজিক ভিডিও ‘চাই তোকে ফিরে’। ঈদ-উল-আজহা উপলক্ষে গতকাল ১৬ আগষ্ট সন্ধায় জিসান মাল্টিমিডিয়ার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ হয় । ভিডিও নির্মাণ করেছে ‘চলনা সুজন’ খ্যাত ভিডিও নির্মাতা স্বরাজ দেব।এতে মডেল হয়েছেন আবির আহনাফ ও মায়া ।

‘চাই তোকে ফিরে’ শিরোনামে গানটির কথা ও সুর করেছেন প্রজন্মের জনপ্রিয় কন্ঠশিল্পী আবির আহনাফ । গানটির সঙ্গীত পরিচালনা করেছেন ওয়াহেদ শাহীন । এছাড়া ‘চাই তোকে ফিরে’ গানটি জিসান মাল্টিমিডিয়ার ব্যানারে এক্সক্লুসিভলি জিপি মিউজিক, বাংলালিং ভাইব ও রবি স্প্ল্যাশ মিউজিক এ শুনতে পাবেন শ্রোতারা ।

এ প্রসঙ্গে আবির আহনাফ বলেন ‘সুন্দর একটি গান হয়েছে। ভিডিওটি ভালো হয়েছে। আশা করি গান ও ভিডিও সবার ভালো লাগবে। গানটি আমার প্রথম মিউজিক ভিডিও । মিউজিক ভিডিওটি নিয়ে আমি অনেক আশাবাদী। 

জাদু মিউজিক ভিডিও

ঈদ-উল-আজহা উপলক্ষে জিয়াউদ্দিন অলমের কথায় ও সুরে শাহিদ ও নদীর প্রথম ডুয়েট  রোমান্টিক গানের মিউজিক ভিডিও ‘জাদু’। গানটির সঙ্গীত পরিচালনা করেছেন মুশফিক লিটু। ঈদ-উল-আজহা উপলক্ষে গতকাল ১২ আগষ্ট সন্ধায় জিসান মাল্টিমিডিয়ার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ হয় । ‘জাদু’ গানের মিউজিক ভিডিওটি নির্মান করেছেন জিয়াউদ্দিন আলম, ক্যামেরায় ছিলেন চন্দন রয় চৌধুরী। গানটি জিসান মাল্টিমিডিয়ার ব্যানারে এক্সক্লুসিভলি জিপি মিউজিক, বাংলালিং ভাইব ও রবি স্প্ল্যাশ মিউজিক এ শুনতে পাবেন শ্রোতারা।

Check Also

মনোনয়ন পত্র কিনেছেন নায়ক ফারুক

গাজীপুর-৫ আসন থেকে নৌকা প্রতীক নিয়ে এমপি নির্বাচন করতে চান ঢাকাই সিনেমার একসময়ের জনপ্রিয় চিত্রনায়ক …