প্রদীপ সাহা এর কথায় সুমনের’দু:খ তালা’মিউজিক ভিডিও

মিডিয়া ভূব২৪-জনপ্রিয় গীতিকার প্রদীপ সাহা এর কথায় মোস্তফা সুমনের টাইটেল গান দু:খ তালা” মিউজিক ভিডিওটি আজ ১৩ সেপ্টেম্বর দুপুর ১২টায় জিসান মাল্টিমিডিয়ার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে । ‘দু:খ তালা” গানটির সুর করেছেন অভি আকাশ ও মিউজিক করেছেন জনপ্রিয় সঙ্গীত পরিচালক মুশফিক লিটু । মিউজিক ভিডিওটিতে ক্যামেরায় ছিলেন লাকু । ভিডিওটি নির্মান ও সম্পাদনা করেছেন খান মাহি ।

বিশ্ব ভালোবাসা দিবসে শিল্পী মোস্তফা সুমনের অ্যালবামটি বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে ডিজিটালি প্রকাশ পায় জিসান মাল্টিমিডিয়ার ব্যানারে.। এর পর অ্যালবামের মন সাগর ও জলের ঘাটের ললনা ২টি গানের মিউজিক ভিডিও প্রকাশ হয়। এছাড়া বাকি গান গুলোর লিরিকাল ভিডিও প্রকাশ করে জিসান মাল্টিমিডিয়ার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে। অ্যালবামে গান লিখেছেন  প্রদিপ শাহ, নোমান শিবলু ও সাইফল ইসলাম শ্রাবন। সুর করেছেন জিয়াউদ্দিন আলম ও অভি আকাশ। সংগীত আয়োজন করেছেন মুশফিক লিটু ও ওয়াহিদ শাহিন। অ্যালবামের গান গুলো ডিজিটালি প্রকাশ পেয়েছে জিপি মিউজিক, বাংলালিং ভাইব এ।

মোস্তফা সুমন কে নিয়ে প্রদীপ সাহা বলেন, সুমরে মাঝে আমি মাটির গন্ধ পেয়েছি, তার গলাটা সবাইর থেকে আলাদা , সুমন নিজের প্রতি যত্ন নিলে সে অনেক বড় শিল্পী হতে পারে। ফোন গান সুমন অনেক ভালো গায়। আশা করি দু:থ তালা গানটি শ্রোতাদের কাছে অনেক জনপ্রিয় হবে।

উল্লেক্ষ, মোস্তফা সুমনের জন্ম নোয়াখালী জেলা কোম্পানী উপজেলায়। ছোট বেলা থেকে সুমনের গানের প্রতি আগ্রহ থাকাতে পড়া শুনার পাশাপাশি কোম্পানীগঞ্জ বসুরহাট সঙ্গীত একাডেমিতে ভর্তি হয়। সেই থেকে তার গান গেয়ে ইস্কুল জীবনে অনেক পুরষ্কার লাভ করে তিনি।বর্তমানে নোয়াখালীতে তিনি বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। তাকে এক নামে চিনে নোয়াখালীর শ্রোতারা। মিউজিক ভিডিওটি দেখতে ও শুনতে

Check Also

এবার বিচারকের আসনে তাঁরা পাঁচজন

ওয়াসিম এমদাদ : বাংলাদেশী চলচ্চিত্রে শিল্পী সংগ্রহ কার্যক্রম “নতুন মুখের সন্ধানে-২০১৮” প্রতিযোগিতা শুরু হতে যাচ্ছে। …