উপমাকে ভালোবাসি বলতে চান সোহেল মেহেদী

‘ভালোবাসি বলবো তোকে/ দিন যায় বলি বলি করে’ এমন কথার নতুন ডুয়েট গান নিয়ে দর্শক-শ্রোাতার নিকট হাজির হচ্ছেন আবেগী কণ্ঠ শিল্পী সোহেল মেহেদী ও এ প্রজন্মের সুকন্ঠী গায়িকা উপমা। সোহেল মেহেদী, দেড় যুগেরও বেশী সময় ধরে যিনি বেশ কিছু শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন। প্রকাশিত হয়েছে ৬টি একক অ্যালবাম। অন্যদিকে সঙ্গীতাঙ্গনে উপমা নিজের কন্ঠের যাদুতে করে নিয়েছেন শক্ত একটি অবস্থান। প্রথম বারের মতো তারা গাইলেন কোন গান। মেহেদী হাসান লিমনের কথায় গানটির সুর করেছেন নাজির মাহমুদ। সঙ্গীতায়োজনে ছিলেন মুশফিক লিটু। গানটি প্রকাশ করছে ‘ধ্রæব মিউজিক স্টেশন’ (ডিএমএস)।
টাঙ্গাইলের মহেরা জমিদার বাড়ির বিভিন্ন মনোরম লোকেশনে চিত্রায়িত এই গানটির ভিডিও নির্মাণ করেছেন সৈকত নাসির । পুরো ভিডিও জুড়ে দর্শক- শ্রোতারা দেখতে পাবেন সোহেল মেহেদী আর উপমার রোমান্স।
গানটি প্রসঙ্গে সোহেল মেহেদী বলেন- অনেক দিন পর একটি পুরো রোমান্টিক গান গাইলাম, রিদমিক গান গাইলাম। গানটিতে আমাদের বর্তমান প্রজন্মের ভালোবাসা , আবেগ লুকিয়ে আছে। উপমা খুব ভালো গেয়েছে। বিশেষ করে গানটির সুর অসাধারনে হয়েছে। প্রায় ১৫/১৬ বছর পর আবারো নাজির ভাইয়ের (নাজির মাহমুদ) সাথে কাজ করলাম। অবশ্যই শ্রোতা-দর্শকরা ব্যতিক্রম কিছু পেতে যাচ্ছেন। আশা করছি দর্শক-শ্রোতাদের ভালো লাগবে গানটি।
উপমা বলেন, ‘ সোহেল ভাইয়ের সাথে ডুয়েট গান করলাম, নাজির ভাই সুর করেছেন এটা সত্যিই বড় পাওয়া আমার জন্য। এজন্য খুবই আনন্দিত আমি। সবার দোয়া আর ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চাই । অসম্ভব সুন্দর একটি গান, পাশাপাশি ভিডিওটিও দারুণ হয়েছে। আশা করছি সবার ভালো লাগবে । ’
‘ভালোবাসি বলবো তোকে’ গানটি আগামী ২০ সেপ্টেম্বর ২০১৮ বৃহস্পতিবার, ডিএমএস এর ইউটিউবে প্রকাশিত হবে। পাশাপাশি গানটি শ্রোতারা শুনতে পাবেন ধ্রæব মিউজিক স্টেশনের ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

Check Also

অপুর্ব কে রেখে অন্তুর ভালোবাসায় মেহজাবিন?

মিডিয়া ভূবন২৪- আগামী ফেব্রুয়ারী বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে  ভালোবাসার নাটক নির্মাণ করেছেন বি ইউ শুভ …