ইমরান অতিক্রম করলেন ২ কোটি ভিউ!

গেল বছর (২০১৭) ১৫ মে থেকে নতুন মডেল রোতসীর ‘মন খারাপের দেশে’ ভেসে বেড়াচ্ছিলেন রোমান্টিক গানের সংগীতশিল্পী ইমরান মাহমুদুল! সিএমভি’র ইউটিউব চ্যানেলে প্রকাশিত গানটি বেশ ভাইরাল হয় শুরু থেকেই।
চলতি বছরে এসে সেই গানটি দুই দফা চমকে দিলো সবাইকে। বছরের শুরুতে (২৩ জানুয়ারি) এই মিউজিক ভিডিওটি অতিক্রম করেছেন এক কোটি ভিউ-এর মাইলফলক! এদিকে ৮ মাসের মাথায় গত ৩০ সেপ্টেম্বর ভিডিওটি অতিক্রম করেছে দুই কোটি ভিউয়ের ঘর!
ইমরান বলেন, ‘এটা খুবই আনন্দের খবর। একই গান দিয়ে বছরের শুরুতে ও শেষের দিকে দুইবার সুখবর পেলাম। দুই কোটির মাইলফলক ছুঁতে পেরে আমি আনন্দিত। এর কৃতিত্ব মোটেই আমার একার নয় বরং সংশ্লিষ্ট সবার। কৃতজ্ঞতা জানাই এর প্রযোজনা ও পরিবেশনা প্রতিষ্ঠান সিএমভি’র প্রতি। আর দর্শক-শ্রোতাদের প্রতি ভালোবাসা তো থাকছেই।’
গেল বছর ১৫ মে রাতে সিএমভি’র ইউটিউব চ্যানেলে বেশ ঘটা করে প্রকাশ পাওয়া ইমরানের গাওয়া এই গানটির সুর করেছেন নাজির মাহমুদ, সংগীতায়োজন করেছেন মুশফিক লিটু আর লিখেছেন শরীফ আল-দীন। অন্যদিকে ইমরান ও রোতসীকে মডেল করে গানটির ভিডিও নির্মাণ করেছেন সৈকত রেজা।
মাত্র ১৬ মাসে ভিডিওটির ভিউ দুই কোটির ঘর পেরুনো প্রসঙ্গে এর প্রযোজক-পরিবেশক এসকে সাহেদ আলী পাপ্পু বলেন, ‘এটা আমাদের জন্য বড় একটা প্রাপ্তি। ভাবতে ভালো লাগছে গত বছর ও এই বছর প্রকাশিত অসংখ্য গানের ভিড়ে আমাদের এই গানটি এখনও মানুষ শুনছে ও দেখছে। শুদ্ধ বাংলা গান বিকাশের লক্ষ্যে এটা আমাদের চলার পথে উৎসাহ হয়ে থাকলো। গানটির সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানাই। কৃতজ্ঞতা সকল শ্রোতা-দর্শকদের প্রতি।’
দুই কোটি ভিউ পার করা ‘মন খারাপের দেশে’ গানটির ভিডিও লিংক:

Check Also

অপুর্ব কে রেখে অন্তুর ভালোবাসায় মেহজাবিন?

মিডিয়া ভূবন২৪- আগামী ফেব্রুয়ারী বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে  ভালোবাসার নাটক নির্মাণ করেছেন বি ইউ শুভ …