পূজা উপলক্ষে শিল্পী বিশ্বাসের ৪র্থ একক ‘হাওয়া’

তরুণ প্রজন্মের প্রতিভাবান সংগীত শিল্পী “শিল্পী বিশ্বাস” ছোট বেলা থেকেই গান করেন,গানের পাখি হবে বলেই বোধহয় বাবা-মা নাম রেখেছিলেন শিল্পী। স্টেজ শোসহ নানা মাধ্যমে গান নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি।

মাঝে প্রায় দুই বছরের পর আবারও শিল্পী বিশ্বাস নিয়ে এসেছেন ৪র্থ একক ইপি অ্যালবাম হাওয়া শিল্পী বিশ্বাস জানান, পূজা উপলক্ষে জিসান মাল্টিমিডিয়ার ব্যানারে হাওয়া অ্যালবামটি ডিজিটালি প্রকাশ করেছেন জিপি মিউজিক,ভাইব ও রবি স্প্ল্যাশ ।

অ্যালবাম সম্পর্কে শিল্পী বিশ্বাস বলেন, ‘আমরা প্রত্যেকেই সময়ের সহযাত্রী। তাই চলতি সময়ের সঙ্গে তাল মিলিয়ে চলতে হয়। এখনকার শ্রোতারা যে ধরনের গান পছন্দ করেন আমিও ঠিক সে রকম গানই গেয়েছি এবার। অনেকেই বলেন, আমি নাকি ফোক ভালো গাই। তাই এবার ফোক ধাঁচের গানের প্রতি বেশি মন দিয়েছি। চেষ্টা করেছি ফোক-ফিউশন দিয়ে নতুন কিছু করার। আশা করছি শুনলে সেটা অনুভব করবেন সবাই।’

হাওয়ার জন্য গান লিখেছেন ও সুর করেছেন জিয়াউদ্দিন আলম। আর সংগীতায়োজন করেছেন সজীব দাস ও ওয়াহেদ শাহিন। অ্যালবামের উল্লেখযোগ্য গানের শিরোনাম হলো- পোড়ামন, রশিয়া বন্ধুরে, হাওয়া প্রভৃতি।

শিল্পী বিশ্বাস জানান,  অ্যালবামের ‘পোড়ামন’ গানের ভিডিও আজ ১৪ অক্টবর জিসান মাল্টিমিডিয়ার অফিসিয়াল ইউটিউব চ্যানেল প্রকাশ হয়েছে।। ভিডিওটি নির্মান করেছেন হাসান ফুয়াদ । এছাড়া বাকি গান গুলো ভিডিও সহ প্রকাশ হবে ১ মাস পর পর।

উল্লেখ্য, ফোক-ফিউশন ঘরানার এই সুকণ্ঠীর শিল্পী বিশ্বাসের রয়েছে ‘কাগজের নৌকা’ এবং ‘জান’ ‘তালা’‌‌ নামের তিনটি প্রশংসিত একক অ্যালবাম রয়েছে তার ক্যারিয়ারে। হিট গানের তালিকায় যোগ করেছেন ‘সোনাপাখি’ ‘তোরে ছাড়া’ গানটি। হালের এই সঙ্গীতশিল্পী বিভিন্ন চ্যানেলে সঙ্গীত পরিবেশনের পাশাপাশি নিয়মিতভাবে স্টেজ শোতে অংশ নিচ্ছেন। এছাড়া প্রথম তিনি চলচ্চিত্রের আইটেম গানে কন্ঠ দিয়েছেন আসমানী চলচ্চিত্রে। গানের টাইটেল ‘ইটিশ পিটিশ’। ছবিটি আগামী ২ নভেম্বর সারাদেশে মুক্তি পাবে।

 

 

Check Also

মনোনয়ন পত্র কিনেছেন নায়ক ফারুক

গাজীপুর-৫ আসন থেকে নৌকা প্রতীক নিয়ে এমপি নির্বাচন করতে চান ঢাকাই সিনেমার একসময়ের জনপ্রিয় চিত্রনায়ক …