প্রথমবার অনুরূপ আইচের কথায় আসিফ-কর্নিয়ার গান

২৫ অক্টোবর সন্ধ্যায় ইউটিউবে নন্দিত গীতিকার, নাট্যকার ও লেখক অনুরূপ আইচের নতুন গান ‘মেঘ বলেছে’ প্রকাশ পেয়েছে। এ সময়ের গানে জনপ্রিয় জুটি আসিফ ও কর্নিয়ার কণ্ঠে এ গানটি ইতিমধ্যে শ্রোতাপ্রিয়তা পেয়েছে। ভিউ হিসেব করলে এক দিনেই এক লাখ ভিউ পার হয়ে গেছে। এছাড়া ইউটিউবে ‘মেঘ বলেছে’ গান সম্পর্কে দর্শক শ্রোতাদের মনোমুগ্ধ কমেন্টস পড়ে বোঝা যাচ্ছে, গানটি সফলতা পাবে আরো।

এ প্রসঙ্গে অনুরূপ আইচ জানান, আসিফ আমার ১৯ বছরের বন্ধু হলেও অডিওতে তার সাথে আমার কোনো গান হয়নি আগে। তবে সিনেমায় সে আমার লেখা অনেক গান গেয়েছে। অন্যদিকে কর্নিয়া আমার একটা গান করেছিল ‘নববর্ষ’ শিরোনামে, যা জনপ্রিয়তা পেয়েছিল। পৃথকভাবে এই দুই গুণী শিল্পীর গান আমি করলেও এই প্রথম আমি আসিফ ও কর্নিয়াকে নিয়ে মনের মতো একটা গান উপহার দিতে পেরেছি।

তিনি বলেন, ‘মেঘ বলেছে’ শিরোনামের এই গানের মাধুর্য প্রকাশের সমস্ত কৃতিত্ব আমি দিতে চাই সুরকার নাজির মাহমুদকে। সেই সাথে সঙ্গীত পরিচালক জাহিদ বাশার পঙ্কজকে ধন্যবাদ জানাই এত সুন্দর গান করার জন্যে। ইতিমধ্যে ‘মেঘ বলেছে’ গান নিয়ে বেশ সাড়া পাচ্ছি। আশা করছি, এই গান বাংলাদেশের গানে নতুন মাত্রা যোগ করবে। ইতোমধ্যে অনুরূপ আইচের লেখা আরো দুটি গান বেশ আলোচিত। সদ্য মুক্তিপ্রাপ্ত মেঘকন্যা চলচ্চিত্রতে তার গান ‘জোয়ারে ভেসে’ ইমরান ও কোনালের কণ্ঠে প্রশংসিত হচ্ছে বেশ। অন্যদিকে দুই বাংলার খ্যাতিমান গায়ক প্রমিত কুমারের কন্ঠে অনুরূপ আইচের গান ‘নিউ টুনি’ এর ভিউ এক মিলিয়ন পেরিয়ে সামনের দিকে এগুচ্ছে। এছাড়াও প্রচুর গান প্রকাশের অপেক্ষায় রয়েছে।

Check Also

মনোনয়ন পত্র কিনেছেন নায়ক ফারুক

গাজীপুর-৫ আসন থেকে নৌকা প্রতীক নিয়ে এমপি নির্বাচন করতে চান ঢাকাই সিনেমার একসময়ের জনপ্রিয় চিত্রনায়ক …