ইউটিউবে আসিফের ‘একটা গল্প ছিল’ ভিডিও

মিডিয়া ভূবন২৪- বাংলা গানের যুবরাজ কণ্ঠশিল্পী আসিফ আকবর। ক্যারিয়ারের শুরু থেকে এ পর্যন্ত অসংখ্য জনপ্রিয় গান তিনি উপহার দিয়েছেন শ্রোতাদের। এতটা দীর্ঘ পথ পাড়ি দেবার পরও এখনও একই উদ্যমে কাজ করে চলেছেন তিনি।  একের পর এক গান ছাড়া ও গানগুলোতে কণ্ঠ দেওয়ার পাশাপাশি মডেলও হচ্ছেন তিনি।এবার আসছেন ‘একটা গল্প ছিলো’ শিরোনামের একটি গান নিয়ে। গতকাল মঙ্গলবার (২৭ নভেম্বর) সন্ধ্যায় অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান ডিজিটাল সলিউশন’র অফিসিয়াল ইউটিউব চ্যানেল রসগোল্লা থেকে মিউজিক ভিডিওটি প্রকাশ করা হয় ।

গানটির কথা লিখেছেন স্নেহাশীষ ঘোষ। সুর-সঙ্গীতায়োজন করেছেন যথাক্রমে মোহাম্মদ মিলন-এমএমপি রনি। ভিডিওটি নির্মাণ করেছেন সৌমিত্র ঘোষ ইমন। ভিডিওতে আসিফের সঙ্গে মডেল হয়েছে চিত্রনায়িকা তানহা তাসনিয়া। একরাতে গানর মিউজিক ভিডিও ভিউ হয়েছে ১ লক্ষ এর বেশি।

গানটি প্রসঙ্গে রসগোল্লা’র ইউটিউব চ্যানেলে একটি ভিভিও বার্তা দিয়েছেন আসিফ। গানটির সঙ্গে সংশ্লিষ্ট সবার প্রশংসার পাশাপাশি ‘একটা গল্প ছিলো’ দর্শক-শ্রোতাদের খুব ভালো লাগবে বলে অনেকেই আমাকে ফোন করে জানিয়েছেন। আশা করি গানটি শ্রোতাদের কাছে খুব জনপ্রিয় হবে।

আসিফ আকবর চলতি বছরে আরও বেশি সরব হয়েছেন সংগীতে। ধারাবাহিকভাবে ভিডিওসহ গান প্রকাশ করছেন। বিভিন্ন কোম্পানি থেকে নানা ধরনের ও ঢংয়ের গান প্রকাশ পাচ্ছে তার। এখনও নতুন গানে সবচাইতে বেশি ব্যস্ত তিনি পার করছেন। সব মিলিয়ে চলতি সময়টা খুব ভালোই যাচ্ছে আসিফের ।

Check Also

রেদওয়ান রনি”টাইম ট্রাভেল এক্সপেরিএন্স”

মিডিয়া ভূবন২৪- দর্শক একই সময়ে পর্দায় ৭১ এর বিজয়  ও ১৮ সালের সাফল্যের গল্প দেখবে একই …