বেলী আফরোজ এর হায়রে হায়রে হট মিউজি ভিডিও

বেলী আফরোজ এর হায়রে হায়রে হট মিউজি ভিডিওচ্যানেল নাইনের সংগীত রিয়েলিটি শো পাওয়ার ভয়েজের মাধ্যমে পরিচিত পাওয়া বেলী আফরোজ পুরোদমে ব্যস্ত এখন গান নিয়ে। সিনেমার গানে প্লেব্যাক করছেন, এর মধ্যে সেই সংখ্যা ছাড়িয়েছে প্রায় শতাধিক। নিয়মিত গান করছেন টেলিভিশন চ্যানেলে। মাতিয়ে চলেছেন মঞ্চ।

দীর্ঘদিন পর বেলী শ্রোতাদের উপহার দিয়েছেন নতুন গান। সেই সাথে গানের মিউজিক ভিডিও নিয়েও হাজির তিনি। ‘হায়রে হায়রে’ শিরোনামের গানটি প্রকাশ করেছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। গানটির ভিডিও পাওয়া যাবে ডিএমএস’র ইউটিউব চ্যানেলে।

‘হায়রে হায়রে মন জ্বলে হায়রে/ কি জ্বলা হায়রে বন্ধু কোথায়’ এমন কথার আইটেম ঘরনার গানটি লিখেছেন কবির বকুল আর সুর ও সঙ্গীতায়জন করেছেন শওকত আলী ইমন। গানটির ভিডিও নির্মাণ করেছেন তানজিল আলম।
গানটির ভিডিওতে বেলী আফরোজকে দর্শক দেখতে পাবেন নতুন আইটেম গার্ল হিসেবে। ড্যান্সের তালে তালে মাতবেন দর্শক। এই ড্যান্সে বেলীর সাথে সহ শিল্পী হিসেবে কাজ করেছেন ঈগল ড্যান্স গ্রুপের প্রায় অর্ধশতাধীক সদস্য। আর কোরিওগ্রাফার হিসেবে ছিলেন সুমন রহমান।

Belly Afroz 4হায়রে হায়রে প্রসঙ্গে বেলী বলেন, ‘হায়রে হায়রে একটি আইটেম ঘরনার সিনেমাটিক গান। আর গানটির সঙ্গে যুক্ত সবাই ফিল্মের গানের অভিজ্ঞ মানুষ। গানটি দর্শক-শ্রোতার ভালো লাগলেই আমার স্বার্থকতা। কেননা, দর্শক-শ্রোতার ভালোলাগা আর ভালোবাসাই তো কাজের স্পৃহা বাড়ানোর মুল রসদ। তাদের ভালোবাসা নিয়ে সুরের মাঝেই বেঁচে থাকতে চাই আজীবন

Check Also

Kishor

কিশোর কনার নতুন গান ইউটিউবে ‘খুশির দিন’

ইউটিউবে প্রকাশ হয়েছে এই প্রজন্মের জনপ্রিয় কন্ঠ শিল্পী কনা ও কিশোরের কণ্ঠে গাওয়া নতুন গান …