ইমরানের ও নাদিয়া নদী’র ‘লাগে বুকে লাগে’

Lage Buke Lageএক গানেই একাধিক চমক নিয়ে শ্রোতাদের সামনে হাজির হচ্ছেন হালের জনপ্রিয় শিল্পী-সংগীত পরিচালক ইমরান মাহমুদুল। সম্প্রতি একটি নতুন গানের মিউজিক ভিডিওর কাজ শেষ করলেন ইমরান। গানের নাম ‘লাগে বুকে লাগে’। গানটিতে রয়েছে একাধিক চমক। গানটিতে তার সহশিল্পী হিসেবে আছেন ভারতের অন্বেষা দত্ত। প্রথমবারের মতো একসঙ্গে গাইলেন তারা দু’জন ।
‘লাগে বুকে লাগে কেন জানিস/ আগলে রাখি তোকে নিজের আগে’ এমন কথার গানটি লিখেছেন জুলফিকার রাসেল। আর সুর ও সংগীতায়োজন করেছেন ইমরান নিজেই। গানটি প্রকাশ করছে ‘ধ্রুব মিউজিক স্টেশন’ (ডি এম এস)। এই গানের ভিডিওতে ইমরানের সঙ্গে মডেল হয়েছেন নাদিয়া নদী। ইমরান ও নাদিয়া নদী জুটির এটিই প্রথম মিউজিক ভিডিও। তাদের কেমেস্ট্রি দর্শক-শ্রোতাদের নিয়ে যাবে ভাবনার রাজ্যে। ঢাকার বেশ কয়েকটি মনোরম লোকেশনে চিত্রায়িত গানটির ভিডিও পরিচালনা করছেন-শাহরিয়ার পলক।
এ বিষয়ে ইমরান বলেন, ‘লাগে বুকে লাগে’ একটি আবেদনের গান। গানের কথায় জুলফিকার রাসেল ভাই যেমন মুন্সিয়ানার পরিচয় দিয়েছেন, তেমনি ভিডিওতে মুন্সিয়ানা দেখিয়েছেন পলক ভাই। গানটিতে যে আবেদন, আবেগ, অনুভুতি আশা করছি তা দর্শক-শ্রোতাদের হৃদয় ছুঁয়ে যাবে । গানের কথার সঙ্গে মিল রেখে বেশ বড় আয়োজনের মিউজিক ভিডিওটিও দর্শকদের ভালো লাগবে।

Check Also

Untitled

সাত মাস পর  রনীর মুক্তি 

সাত মাস পর  নির্মাতা শামীম আহমেদ রনির ওপর দেওয়া পরিচালক সমিতির নিষেধাজ্ঞা উঠে যাচ্ছে।আগামী ৩০ …