ইমনের পরিচালনায় লুইপা-সিয়াম’র প্রথম মিউজিক ভিডিও

ইমনের পরিচালনায় লুইপা-সিয়াম'র প্রথম মিউজিক ভিডিও
ইমনের পরিচালনায় লুইপা-সিয়াম’র প্রথম মিউজিক ভিডিও

সঙ্গীতাঙ্গনে নিজের গায়কী দিয়ে একটি অবস্থান তৈরি করে নিয়েছেন কণ্ঠশিল্পী লুইপা। আসছে মার্চ মাসে লুইপা আবারো নতুন গান নিয়ে উপস্থিত হচ্ছেন। প্রিয় চট্টোপাধ্যায়ের কথায় আকাশ সেন’র সুর সঙ্গীতে ‘জেন্টলম্যান’ শিরোনামের গানটি নিয়ে উপস্থিত হচ্ছেন তিনি। গানের কথা হচ্ছে ‘তোমায় দেখে মনের ভেতর জাগলো ইমোসন, আমি প্রেমে পড়েগেছি ওগো ওগো জেন্টলম্যান’।

গত রবিবার থেকে মানিকগঞ্জের একটি জমিদার বাড়িতে লুইপা তার নতুন এই গানের মিউজিক ভিডিওর নির্মাণ কাজ শুরু করেছেন। লুইপার মিউজিক ভিডিওর গল্পের নায়ক এই সময়ের জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ। মিউজিক ভিডিওতে জেন্টলম্যান হিসেবে দেখা যাবে সিয়ামকে। এটি নির্মাণ করছেন সৌমিত্র ঘোষ ইমন, ক্যামেরায় আছেন শাহীন।

সিয়ামের সঙ্গে প্রথমবারের মতো কাজ করা প্রসঙ্গে জিনিয়া জাফরিন লুইপা বলেন, আমি সবসময়ই বিরহের গান গাইতে ভালোবাসি। সেই ধারাবাহিকতা থেকে বেরিয়ে এবার রোমান্টিক গান গাইলাম। দেশজুড়ে সিয়ামের অনেক ভক্ত আছে। বিশেষ করে মেয়ে ভক্তের সংখ্যাই অনেক বেশি। আমিও তাদের মধ্যে একজন। তাই আমার এবারের মিউজিক ভিডিওতে এই প্রিয় মানুষটিকে, প্রিয় শিল্পীকে রেখেছি। সিয়াম খুবই আন্তরিক এবং বেশ সহযোগিতা পরায়ণ একজন শিল্পী।

ইমনের পরিচালনায় লুইপা-সিয়াম’র প্রথম মিউজিক ভিডিও

সিয়াম আহমেদ বলেন, লুইপার কণ্ঠে গানটি বেশ ভালো লেগেছে। মিউজিক ভিডিওতে বাংলাদেশের বর্তমান সংস্কৃতিকে তুলে ধরার চেষ্টা করা হয়েছে। মিউজিক ভিডিওতে একটু দুষ্টু মিষ্টি ব্যাপারও আছে। যে কারো গানটি শুনলে এবং মিউজিক ভিডিওটি দেখলে প্রথম দেখাতেই ভালো লাগবে। আমার বিশ্বাস আমার মতো সব দর্শক শ্রোতার মন শুরুতেই ছুঁয়ে যাবে।

নির্মাতা সৌমিত্র ঘোষ ইমন বলেন, এর আগে আমি লুইপার প্রথম এককের ঘুরে ফিরে ফিরে ঘুরে গানটির ভিডিও নির্মাণ করেছিলাম। এটি বেশ প্রশংসিত হয়েছিলো। এবারের আয়োজন আগের তুলনায় আরো ব্যাপক। তাছাড়া এবার এই গানে জেন্টলম্যানের ভূমিকায় আছেন সিয়াম। তাই আমি অনেক বেশি আশাবাদী এবারের গানটি নিয়ে।

লুইপা’র প্রথম একক অ্যালবাম ‘ছায়াবাজি’। এর সবগুলো গান রবিউল ইসলাম জীবনের লেখা এবং সুর সঙ্গীত কিশোর দাশের। এদিকে সিয়াম আহমেদ অভিনীত প্রথম চলচ্চিত্র রায়হান রাফি পরিচালিত ‘পোড়ামন-টু’ শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে।

Check Also

আবারও পূর্ণিমার নায়ক শুভ

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভ। তিনি ১১ সেপ্টেম্বর রাতে ‘জ্যাম’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। এতে …