হার্ট অ্যাটাক করে সিসিওতে জিঙ্গেল সম্রাট রিপন খান!

 জিয়াউদ্দিন আলম । হার্ট অ্যাটাক করলেন জনপ্রিয় জিঙ্গেল নির্মাতা রিপন খান। আজ বিকালে ৪টায় হঠাৰ করে বুকের ব্যাথা অনুভব করলেন তাকে দূত ইমপ্রেস মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এর পর ডাক্তার দূত সিসিওতে ভর্তি করিয়েছেন । এই কথা গুলো জানায় রিপন খানের ছোট ছেলে প্রত্যয় খান। প্রত্যয় জানিয়েছেন বর্তমানে তেজগাঁওতে এনসাফ হাসপাতালে সিসিওতে আছেন।  সবাইর কাছে বাবা দোয়া চেয়েছেন। সবাই আমার বাবার জন্য দোয়া করবেন জেন তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠেন।

রিপন খান বিজ্ঞাপনের পেছনে কাজ করছেন দুই যুগেরও বেশি সময় ধরে। জিঙ্গেল সম্রাট রিপন খান এর নাম রয়েছেন।  সবাই তাকে রিপন খান নামে চিনলেও তার আসল নাম কিন্তু মাহমুদুল ইসলাম খান। ডাক নাম রিপন। এখন রিপন খান। তাকে জিঙ্গেল সম্রাটও বলা হয়। রিপন খান এর বড় ছেলে জনপ্রিয় সঙ্গীত শিল্পী হৃদয় খান। ছোট ছেলে এই সময়ের আলোচনায় আসা সঙ্গীত শিল্পী প্রত্যয় খান। এবং একটি কন্যা সন্তা আছেন তার নাম রাইজা খান।

বর্তমানে তার একটি মিক্সড অ্যালবামের কাজও প্রায় শেষ। ৮টি গানের অ্যালবামটিতে গান করেছেন নির্ঝর, আরিফ, অরিন, ছেলে প্রত্যয়সহ অনেকে। খুব শিগগিরই অ্যালবামটি প্রকাশ করা হবে। অনলাইন অথবা সিডি কোন আকারে প্রকাশ হবে তা এখনো ঠিক হয়নি। এছাড়া কিছুদিন আগেই ফয়সালের একটি মিক্সড অ্যালবামে তিনি একটি গান করেছেন। ‘একলা আমি’ শিরোনামের গানটি এখন বাজারে পাওয়া যাচ্ছে। এছাড়া রিপন খান একটি মিউজিক স্কুলও করেছেন।

Check Also

‘এই ভালোবাসার পর আর কিছু দরকার পরে না’- তানিন সুবহা

অরন্য শোয়েব।‘প্রবর্তন স্বেচ্ছাসেবী সংগঠন’নামে একটি অরাজনৈতিক সংগঠন সমাজের পিছিয়ে পড়া ছিন্নমূল শিশুদের নিয়ে সংগঠনটি কাজ …