Home / মিউজিক / বিয়ে করে নতুন জীবনে সালমা ও সাগর

বিয়ে করে নতুন জীবনে সালমা ও সাগর

মিডিয়া ভূবন২৪- ক্লোজআপ– তোমাকেই খুঁজছে বাংলাদেশ’-সালমা একটি বেসরকারি টেলিভিশন সংগীত রিয়্যালিটি শো এর দ্বিতীয় সিরিজের বিজয়ী ছিলেন। এরপর কয়েকটি লোকগীতি দিয়ে সালমা সারাদেশে ব্যাপক পরিচিতি পান।

এবার বিয়ের পিঁড়িতে বসেছেন ক্লোজআপ তারকা সংগীত শিল্পী সালমা। গত ৩১ ডিসেম্বর লোকগানের জনপ্রিয় এই শিল্পী পারিবারিকভাবে বিয়ে করেন। তার বর ময়মনসিংহ হালুয়াঘাটের ছেলে সানাউল্লাহ নূরে সাগর, যিনি ঢাকা জর্জ কোর্টের এডভোকেট।

বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর মিকাডো রেস্তোরাঁয় ঘনিষ্ঠ সংবাদকর্মীদের ডেকে সালমা তার দ্বিতীয় বিয়ের খবর জানান তিনি বলেন, প্রেম নয়, দুই পরিবারের দেখাদেখির ভিত্তিতে বিয়ে হয়েছে। ৩১ ডিসেম্বর সালমার বাসায় বিয়ের আনুষ্ঠানিকতা শেষে তার স্বামী সানাউল্লাহ নূরে সাগর আবার ফিরে গেছেন লন্ডনে। সালমা জানান, চারমাস পর তার স্বামী ‘বার অ্যাট ল’ শেষ করে দেশে ফিরবেন।

এই কণ্ঠশিল্পী বলেন, আমার স্বামী দেশে ফিরলে বিয়ের সংবর্ধনার আয়োজন করবো, তখন সবার দোয়া নেব।সালমা একটি বেসরকারি টেলিভিশন সংগীত রিয়্যালিটি শো ‘ক্লোজআপ– তোমাকেই খুঁজছে বাংলাদেশ’-এর দ্বিতীয় সিরিজের বিজয়ী ছিলেন। এরপর কয়েকটি লোকগীতি দিয়ে সালমা সারাদেশে ব্যাপক পরিচিতি পান। ২০১১ সালে পারিবারিকভাবে দিনাজপুর-৬ আসনের সাবেক সংসদ সদস্য শিবলী সাদিককে বিয়ে করেন সালমা।

 

Check Also

বৈশাখে সালমার দুই গানের ধামাকা মিউজিক ভিডিও

  মিডিয়া ভূবন২৪,কম-: জনপ্রিয় কন্ঠ শিল্পী ক্লোজআপ ওয়ান তারকা সালমা পহেলা বৈশাখ উপলক্ষে নতুন দুইটি …