কোনাল-শানের ‘তুমি নেই বলে’

মিডিয়া ভূবন২৪ : সোমনূর মনির কোনাল। ২০০৯ সালে একটি ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতায় সেরা কণ্ঠ নির্বাচিত হয়ে সংগীতাঙ্গনে পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন তিনি। নাচ ও গানের পাশাপাশি উপস্থাপনা, অভিনয় ও মডেলিংও করেন কোনাল। গানের অ্যালবামের পাশাপাশি প্লেব্যাকও করেছেন তিনি।
অন্যদিকে শান। বাংলাদেশের এই সময়ের একজন আলোচিত কন্ঠশিল্পী। তার নিজস্ব গায়কীর ঢঙ দিয়ে জয় করেছেন অগনিত শ্রোতা-দর্শকদের হৃদয়। এবার এই দুই কন্ঠশিল্পী নিয়ে আসছেন নতুন গান ‘তুমি নেই বলে’। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।
‘রুপালী জোসনা নাই, মেঘের মিনার নাই, আকাশের পাড়ে/ তুমি নেই বলে, তুমি নেই বলে’ এমন কথা মালায় গানটি সাজিয়েছেন জাহাঙ্গীর রানা। সুর ও সঙ্গীতায়জন করেছেন শান নিজেই। গানটির শব্দ মিশ্রনে ছিলেন অমিত চ্যাটার্জী। রাজধানীর ৩০০ ফিটে চিত্রায়িত গানের মডেল হিসেবেও দেখা যাবে শান এবং কোনালকে।
গানটি প্রসঙ্গে শান বলেন, এটি একটি স্যাড রোমান্টিক গান, পাশপাশি সেমি ক্ল্যাসিক্যাল গান, যা আমারা ছোট বেলায় শুনে বড় হয়েছি। এই গানটির মধ্যে আলাদা একটা টান রয়েছে যা শ্রোতাদের আকর্ষন করবে বলে আমার বিশ্বাস।
কোনাল বলেন, ভালো কোনো গানে কন্ঠ দিতে যেমন ভালো লাগে , তেমনি আমার বিশ্বাস শ্রোতারাও শুনে আনন্দ পান। তাই ভালো লাগার মাত্রা বাড়ে বহুগুন। আমি বলব, অনেক দিন পর খুব চমৎকার একটা গান গাইলাম। আশা করছি শ্রোতাদেও ভালো লাগবে।’
ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, আগামী ১৯ এপ্রিল , বৃহস্পতিবার তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে ‘তুমি নেই বলে’। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

Check Also

আবারও ইতিহাস করলো অপরাধী’গানের ২৫ দিনে দুই কোটি!

জিয়া উদ্দিন আলম –  ইতিহাস করলো বাংলাদেশের নবাগত শিল্পি আরমান আলিফ একটি গান ‘অপরাধী’। ২৫ দিনে দুই …