সুস্থ হয়ে রবি ঠাকুরের গান গাইলেন হ্যাপি

সুস্থ হয়ে রবি ঠাকুরের গান গাইলেন হ্যাপি

মিডিয়া ভূবন২৪ : সুস্থ হয়ে গানে ফিরলেন হ্যাপি আফরিন । এনিমিয়ায় আক্রান্ত হয়েছে বলে ডা: এর ভুল তথ্য দিয়ে ভুল চিকিৎসার কারে মৃত্যু মুখে চলে যান হ্যাপি আফরিন।গত ২৩ ডিশেম্বর রাজধানীর শমরিতার আইসিইউতে হ্যাপিকে নেওয়া হয়েছে। সে খানে ১৫ দিন আইসিইউতে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে তিনি মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন। তার উন্নত চিকিৎসার জন্য অনেক টাকার প্রয়োজন  ছিলো। এই সংগীতশিল্পীকে সহায়তায় অনেকই এগিয়ে আসেন।

সুস্থ হয়ে রবি ঠাকুরের গান গাইলেন হ্যাপি
হ্যাপি

বর্তমানে ভালো দিকে আছে। দীর্ঘদিন পর তিনি আবারও গানে ফিরেছেন।তবে নতুন কোন মৌলিক গান নয়, বাঙালির মনন ও জীবনজুড়ে আছে যাঁর অপার সৃষ্টি সম্ভার, বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর  এর গান ৷ ৭ মে বিশ্বকবির জন্মদিন উপলক্ষে আগামী কাল ৬ তারিখ সন্ধা ৭টায় জিসান মাল্টিমিডিয়ার অফিসিয়াল ইউটিউব চ্যানেল প্রকাশ পাবে হ্যাপি আফরিন এর গাওয়া রবীন্দ্রনাথ ঠাকুর একটি জনপ্রিয় গান “মায়বন বিহারিনী’র মিউজিক ভিডিও । গানটি নতুন করে মিউজিক করেছেন ওয়াহেদ শাহীন।

উল্লেখ্য, হ্যাপি আফরিন ২০১২ সালে রবি ট্যালেন্ট হান্ট থেকে উঠে আসেন হ্যাপি আফরিন। রবি ট্যালেন্ট হান্ট থেকে প্রথম হৃদয় মিক্স থ্রিতে কাজ করেছেন তিনি। । এর পর বেশ কিছু চলচ্চিত্র ও অডিও অ্যালবামের গান করেন। তার সহ শিল্পী হিসেবে ছিলেন বেলাল খান,শাহিদ,মেহতাজ, শাহরিয়ার বাধন, এস ডি সাগর  সহ আরো অনেকেই।

Check Also

রেদওয়ান রনি”টাইম ট্রাভেল এক্সপেরিএন্স”

মিডিয়া ভূবন২৪- দর্শক একই সময়ে পর্দায় ৭১ এর বিজয়  ও ১৮ সালের সাফল্যের গল্প দেখবে একই …