বাপ্পার গান গাইলেন নায়ক বাপ্পী

জিয়াউদ্দিন আলম-  রাঁধে সে চুলও বাঁধের মতো ৷সিনেমার নায়কদের ক্ষেত্রে ব্যাপারটা এরমই ৷ নাচ, গান, মারপিঠ , খেলাধুলা সবকিছুতে নায়কই সেরা ৷ তবে এই সময়ের জনপ্রিয় নায়ক বাপ্পী চৌধুরী এবার মঞ্চে দাঁড়িয়ে সরাসরি গান গাইলেন দর্শকদের সামনে ৷

বাপ্পী চৌধুরী বেশ কিছু ভালো ছবি দর্শক শ্রোতাদের কে উপহার দিয়েছেন এবং শ্রোতারে মনে স্থান করে নিয়েছেন বাপ্পী । এবা তিনি নায়ক থেকে গায়ক হয়ে বক্তদের জন্য গান গেয়ে শুনালেন তিনি । প্রথম বার তিনি  জনপ্রিয় গায়ক বাপ্পা মজুমদারের জনপ্রিয় গান গেয়েছে বাপ্পি চৌধুরী। বাপ্পা মজুমদারের গাওয়া ‘আজ তোমার মন খারাপ মেয়ে’ গানটি কিছু দিন আগে ড্রিম হলিডে পার্কে প্রডাকশ সমিতির পিকনিকে চৌধুরী গানটি গেয়ে সবাইকে মাত করে দিয়েছেন। গানের ভিডিওটি গতকাল তার ফেইসবুক ওয়ালে পোষ্ট করেন । এর পর বক্ত শ্রোতারা বাপ্পির গাওয়ার খুব প্রশংসা করেন।

উল্লেখ্য বাপ্পী চৌধুরী এর আগে বাপ্পি ও সায়মন এক সাথে গান গেয়েছেন জনপ্রিয় ব্যান্ড তারকা আইয়ুব বাচ্চুর জনপ্রিয় গান ‘এক আকাশে তারা তুই’ গানটি পরিচালক সমিতির পিকনিকে । এর পর আরটিভির জনপ্রিয় অনুষ্ঠান পূর্নিমার আলো অনুষ্ঠানে রাজিবের গাওয়া জনপ্রিয় গান ‘আকাশে তোমায় রাখি’।

বাপ্পি বর্তমানে যুগল পরিচালক ইস্পাহানী ও আরিফ জাহান এর ‘নায়ক’ গাজী জাহাঙ্গীরের ‘প্রেমের বাঁধন’ ‘ডেঞ্জার জোন’, ‘রাজ’, ‘পাপ’, ‘অচেনা পৃথিবী’, ও ‘পাগলামি’ চলচ্চিত্রের শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন । তার অভিনীত ‘দাগ’ ও ‘আসমানি’ মুক্তির অপেক্ষায় রয়েছে ।

আর নায়িকা অধরা বর্তমানে ‘মাতাল’ ছবির শুটিং করছেন।তাছাড়া তার অভিনীত ‘পাগলের মতো ভালোবাসি’ মুক্তির প্রহর গুনছে।

প্রসঙ্হত, ২০১২ সালে শাহীন-সুমনের পরিচালনায় ‘ভালবাসার রঙ’ ছবিতে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে আসেন বাপ্পি চৌধুরী। এরপর অসংখ্য ছবিতে অভিনয় করতে দেখা গেছে এই নায়ককে। বাপ্পি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি মাহিয়া মাহির সাথে‘পলকে পলকে’।

Check Also

আবারও ইতিহাস করলো অপরাধী’গানের ২৫ দিনে দুই কোটি!

জিয়া উদ্দিন আলম –  ইতিহাস করলো বাংলাদেশের নবাগত শিল্পি আরমান আলিফ একটি গান ‘অপরাধী’। ২৫ দিনে দুই …