দোয়া চেয়েছেন অসুস্থ আহমেদ ইমতিয়াজ বুলবুল

 মিডিয়া ভূবন২৪ : বাংলাদেশের সঙ্গীত জগতের জীবন্ত কিংবদন্তী আহমেদ ইমতিয়াজ বুলবুল। তিনি প্রজন্ম থেকে প্রজন্মের কাছে একজন জনপ্রিয় গীতিকার, সুরকার ও সঙ্গীত পরিচালক। অনেক অনেক কালজয়ী গান রয়েছে তার- যা এখনো মানুষের মুখে মুখে

শোনা যায়। তথা এখনো ব্যাপক জনপ্রিয় তার গান।

আহমেদ ইমতিয়াজ বুলবুলের গান গেয়ে তারকা বনেছে, এমন সংখ্যা নগণ্য নয়। আকাশচুম্বী জনপ্রিয় এই সুরস্রষ্টার হার্টে আটটি ব্লক ধরা পড়েছে। তাই খুব শিগিগিরই তার হার্টের বাইপাস সার্জারি করাতে হবে। সেই প্রস্তুতিও তিনি নিয়েছেন বলে জানান।

তবে তিনি এ নিয়ে দোষারোপ করেছেন গত ছয় বছরের বন্দিজীবনকে। ১৫ মে তিনি তার ফেসবুকে এ নিয়ে বিস্তারিত লিখেছেন। নিম্নে তা প্রকাশ করা হলো-

বন্ধুরা,

সরকার এর নির্দেশেই ২০১২ তে আমাকে যুদ্ধ অপরাধীর ট্রাইব্যুনালের কাঠগড়ায় সাক্ষী হিসাবে দাঁড়াতে হয়েছিল। সাহসিকতার সাথে সাক্ষ্যপ্রমাণ দিতে হয়েছিল ১৯৭১ এ ঘটে যাওয়া ব্রাহ্মণবাড়িয়া জেলখানার গণহত্যার সম্পুর্ন ইতিহাস। আর, ওই গণহত্যা থেকে বেঁচে যাওয়া ৫ জনের মধ্যে আমিও একজন। হত্যা করা হয়েছিল একসাথে ৪৯ জন মুক্তিযোদ্ধাকে।

কিন্তু, এই সাক্ষীর কারণে আমার নিরপরাধ ছোটো ভাই “মিরাজ” হত্যা হয়ে যাবে এ আমি কখনওই বিশ্বাস করতে পারিনি। সরকারের কাছে বিচার চেয়েছি, বিচার পাইনি।

আমি এখন ২৪ ঘন্টা পুলিশ পাহারায় গৃহবন্দী থাকি, একমাত্র সন্তানকে নিয়ে। এ এক অভূতপূর্ব করুণ অধ্যায়।

একটি ঘরে ৬ বছর গৃহবন্দি থাকতে থাকতে আমি আজ উল্লেখযোগ্য ভাবে অসুস্থ। আমার হার্টে ৮ টা ব্লক ধরা পড়েছে, এবং বাইপাস সার্জারি ছাড়া চিকিৎসা সম্ভব না।

“এরই মাঝে কাউকে না জানিয়ে আমি “ইব্রাহিম কার্ডিয়াক” এ সিসিইউতে  চারদিন ভর্তি ছিলাম”

প্রিয়বন্ধুরা,

আগামী ১০ দিনের মধ্যে আমি আমার হার্টের বাইপাস সার্জারি করাতে প্রস্তুত রয়েছি।

কোনো সরকারী সাহায্য বা শিল্পী, বন্ধু বান্ধব সাহায্য আমার দরকার নাই, আমি একাই যথেষ্ট (শুধু অপারেশন এর পূর্বে ১০ সেকেন্ড এর জন্য বুকের মাঝে বাংলাদেশ এর পতাকা এবং কোরানশরিফ রাখতে চাই)

আর, তোমরা আমার জন্যে শুধু দোয়া করবে। কোনো ভয় নাই।

তোমাদের,

আ,ই,বুলবুল।

Check Also

পূর্ণিমা’র অতিথি কুমার বিশ্বজিৎ ও হাবিব

বর্তমানে প্রচারিত দেশের জনপ্রিয় অনুষ্ঠানগুলোর মধ্যে অন্যতম একটি চিত্রনায়িকা পূর্ণিমার উপস্থাপনায় সেলিব্রেটি টকশো ‘এবং পূর্ণিমা’। …