কোরবান ঈদে আসিফ আকবরের ‘লুকোচুরি’

প্রিয়াঙ্কা জামান ,আসিফ আকবর

এবার আসিফ আকবরের গানের মডেল হিসেবে দেখা যাবে মডেল প্রিয়াঙ্কা জামানকে। সম্প্রতি ‘লুকোচুরি’ শিরোনামে গানের শুটিংয়ে অংশ নিয়েছেন আসিফ-প্রিয়াঙ্কা। শিগগিরই নতুন এই গানের মিউজিক প্রকাশ হবে। রোমান্টিক এই গানের শুটিংয়ের অভিজ্ঞতা নিয়ে আসিফ বলেন, গভীর ঘুমে স্বপ্ন দেখি, স্বপ্নে আসে ডানাকাটা পরী। পরীর সৌন্দর্যে পাগল পারা হয়ে ছুটে বেড়াই পিছু পিছু। কল্পনার রাজ্যে চলে নাচ, গান, প্রেম আর লুকোচুরি। স্বপ্নের প্রেম ঘুম ভাঙার সঙ্গে সঙ্গেই উবে যায়।

তিনি আরও বলেন, আমার নায়িকা প্রিয়াঙ্কা আমাকে রাখে ঘোরের মধ্যে। প্রচণ্ড পরিশ্রমী মেধাবী সদা হাস্যেজ্জ্বল প্রিয়াঙ্কার সঙ্গে অভিনয় করতে গিয়ে লজ্জাশরম কোরবানি দিতে হয়েছে। একটু টিনএজ প্যাটার্নে কাজটা করতে গিয়ে আবারও ফিল্মের ফ্লেভারে চলে গেছি। কোরিওগ্রাফার মনজুর আহমেদ আমাকে দিয়ে যা খুশি তাই করিয়ে নিয়েছে, প্রিয়াঙ্কার সহযোগিতা ভুলে যাবার মতো নয়।

প্রিয়াঙ্কা জামান বলেন, আসিফ ভাই অনেক বড় মাপের একজন সঙ্গীতশিল্পী। তার গানে মডেল হওয়াটা আমার জন্য আনন্দের। কাজটি করতে পেরে ভালো লেগেছে। দর্শকদের ভালো লাগবে আশা করছি।‘লুকোচুরি’ গানটির কথা লিখেছেন সুদীপ কুমার দীপ। সুর করেছেন প্রীতম ব্যানার্জী। সঙ্গীতে ছিলেন বিক্রম নাগী।

Check Also

পূর্ণিমা’র অতিথি কুমার বিশ্বজিৎ ও হাবিব

বর্তমানে প্রচারিত দেশের জনপ্রিয় অনুষ্ঠানগুলোর মধ্যে অন্যতম একটি চিত্রনায়িকা পূর্ণিমার উপস্থাপনায় সেলিব্রেটি টকশো ‘এবং পূর্ণিমা’। …