মালেক আফসারীর শেষ ছবি ‘অন্তর জ্বালা’

zayedঢাকাই ছবির গুণী নির্মাতা মালেক আফসারী। দীর্ঘ কয়েক দশকের চলচ্চিত্র ক্যারিয়ায়ে তিনি উপহার দিয়েছেন বেশ কিছু সুপারহিট ছবি। আগামীতে তার নির্মাণে মুক্তি পাচ্ছে ‘অন্তর জ্বালা’ ছবিটি।

মন্দার বাজারেও ছবিটি নিয়ে দারুণ আশাবাদী আফসারী। তিনি বলেন, ‘অন্তর জ্বালা’ ছবিটি আমার স্বপ্নের একটি চলচ্চিত্র। ছবিতে আমি আমার সর্বোচ্চ মেধা, শ্রম ও সময় ব্যয় করেছি। চলচ্চিত্র বানানোর সব অভিজ্ঞতা ঢেলে দিয়েছি। সেজন্য ‘অন্তর জ্বালা’ ফ্লপ হওয়ার কোনো কারণ নেই।

চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে এই নির্মাতা আরো বলেন, ‘আর যদি ফ্লপ হয়, তবে আর কোনোদিন চলচ্চিত্র পরিচালনা করবো না। এটি হবে আমার শেষ ছবি। এর আগে আফসারী ‘এই ঘর এই সংসার’, ‘ধনী গরিব’, ‘ক্ষতিপূরণ’, ‘ঘৃণা’, ‘উল্টাপাল্টা’, ‘ফুল অ্যান্ড ফাইনাল’, ‘মনের জ্বালা’র মতো সুপারহিট সব ছবির স্রষ্টা।

‘অন্তর জ্বালা` ছবিটি হতে যাচ্ছে মালেক আফসারী পরিচালিত ২৩তম ছবি। এতে অভিনয় করছেন জায়েদ খান, পরীমনি। ছবির কাহিনী, চিত্রনাট্য সাজিয়েছেন নির্মাতা আফসারী নিজেই। চলতি ডিসেম্বরে ‘অন্তর জ্বালা’ ছবিটি মুক্তি পাওয়ার কথা থাকলেও সেটি হচ্ছে না। আগামী ভালোবাসা দিবসে ছবিটি মুক্তি পাবে বলে জানান আফসারী।

বললেন, ‘প্রয়াত নায়ক মান্নার এক ভক্তকে নিয়ে ছবির গল্প। একইসঙ্গে ছবিটি মান্নাকে উৎসর্গ করা হয়েছে। তাই আগামী ১৭ ফেব্রুয়ারি মান্নার মৃত্যুদিবস এবং ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস; দুই উপলক্ষকে টার্গেট করেই ছবিটি মুক্তি দেয়া হবে।’

জায়েদ-পরী ছাড়া আরো অভিনয় করেছেন নবাগত জয় চৌধুরী, মৌমিতা মৌ, মিজু আহমেদ, সাঙ্কু পাঞ্জা, রেহেনা জলী, বড়দা মিঠু, চিকন আলী প্রমুখ।

Check Also

Kishor

কিশোর কনার নতুন গান ইউটিউবে ‘খুশির দিন’

ইউটিউবে প্রকাশ হয়েছে এই প্রজন্মের জনপ্রিয় কন্ঠ শিল্পী কনা ও কিশোরের কণ্ঠে গাওয়া নতুন গান …