শাকিবের সামনে বখাটেদের জুতাপেটা বুবলির!

bossgiri-bg20160828205335

কয়েকদিন ধরে সুনসান এফডিসি যেন আজ প্রাণ ফিরে ফেলো। দুপুরে এফডিসি ঢুকতেই স্বাভাবিক সময়ের চেয়ে অনেক বেশি মানুষের সমাগম লক্ষ্য করা গেলো। তখনই ধারণা করে নিয়েছি আজ হয়তো এফডিসিতে একাধিক ছবির শুটিং হচ্ছে। একটু এগোতেই চোখে পড়লো ৩নং ফ্লোরের সামনে দাঁড়িয়ে আছে সুপারস্টার শাকিব খানের গাড়ি। তখন নিশ্চিত হতে পারলাম শাকিব খানের ছবিরও শুটিং হচ্ছে।

দুদিন আগে ব্যাংকক থেকে ফিরেছেন শাকিব খান। সেখানে তিনি ‘বসগিরি’ ছবির শুটিংয়ে অংশ নেন। সঙ্গে ছিলেন ছবিটির নায়িকা নবাগত বুবলি। ছবিটির ঈদে মুক্তির কথা রয়েছে।

শাকিব খানের গাড়ির সামনেই দেখা হয়ে গেলো পরিচালক রাজু চৌধুরীর সঙ্গে। ডাক দিয়ে জানালেন, তার পরিচালিত ‘শুটার’ ছবির সকাল থেকেই শুটিং চলছে এফডিসিতে। কথাটি জানিয়েই ৩নং ফ্লোরের গ্রিনরুমের দিকে চলে গেলেন তিনি। একজন জানালেন ২নং ফ্লোরের সামনে ‘শুটার’র শুটিং ক্যামেরা অপেক্ষা করছে শাকিব খানের জন্য। শাকিবকে সিকোয়েন্স বুঝিয়ে দিতে গ্রিন রুমে যাচ্ছেন তিনি।

আমি এখানে অপেক্ষা না করে চলে গেলাম চিত্রনায়ক জসিম ফ্লোর যাকে ২নং ফ্লোরও বলা হয়। সেখানে দুইটি ক্যামেরা প্রস্তুত শুটিংয়ের জন্য। রাস্তার মধ্যে ছোট্ট একটি বাজারের সেট নির্মাণ করা হয়েছে এখানে। সেটেই উপস্থিত আছেন ছবিটির নায়িকা বুবলি। ‘বসগিরি’ দিয়ে নায়িকা হিসেবে নিজের নাম লেখালেও পরে তিনি ‘শুটার’ ছবিতে কাজ শুরু করেন। দুইটি ছবিতেই বুবলি সুযোগ পেয়েছেন শাকিবের নায়িকা হবার।

কিছুক্ষণ পর শাকিব এলেন সেটে। ক্যামেরাসহ সবকিছুই রেডি। শুরু হল শুটিং। বুবলিকে উত্যক্ত করছেন কয়েকটি বখাটে ছেলে। এটা দেখে এলেন শাকিব। বখাটেদের নিজের পরিচয় দিতেই তারা শাকিবের পা ধরে মাফ চাইতে শুরু করে। এরপর বুবলি তার পায়ের জুতা খুলে বখাটেদের জুতাপেটা করে। সিকোয়েন্সের শুটিং শেষ হতেই শাকিব ও বুবলি মেকআপ রুমের দিকে চলে যান।

‘শুটার’ ছাড়াও এফডিসির কালার ল্যাবের পাশে চলছিলো রুবেল আনুশ পরিচালিত ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ ছবির শুটিং। এছাড়া একটি নাটকের শুটিং হচ্ছে ঝর্নাস্পটের সামনে। সবমিলিয়ে বলা যায়, এফডিসি আজ শুটিং নিয়ে বেশ গরমই ছিলো।

Check Also

Kishor

কিশোর কনার নতুন গান ইউটিউবে ‘খুশির দিন’

ইউটিউবে প্রকাশ হয়েছে এই প্রজন্মের জনপ্রিয় কন্ঠ শিল্পী কনা ও কিশোরের কণ্ঠে গাওয়া নতুন গান …