ব্যস্ত সাইমন-বিপাশা খাস জমিন নিয়ে

ব্যস্ত সাইমন-বিপাশা খাস জমিন নিয়ে চিত্রনায়ক সাইমন সাদিক এবং চিত্রনায়িকা বিপাশা কবির জুটি বেঁধে ‘খাস জমিন’ শিরোনামের একটি ছবিতে অভিনয় করছেন। ছবিটি পরিচালনা করছেন সরোয়ার হোসেন। বর্তমানে সাইমন-বিপাশা দুজনেই ছবির শুটিং নিয়ে ভীষণ ব্যস্ত। চলতি মাসের ১ নভেম্বর থেকে গাজীপুরে ছবির শুটিং শুরু হয়। টানা শুটিং চলবে আগামী ৩০ নভেম্বর পর্যন্ত। তারপর কিছু দৃশ্যের শুটিং ধারণ হবে কাপ্তাইয়ে। সাইমন জানান, ‘ছবিটির জন্য টানা শুটিং করছি। একবারেই ছবির নির্মাণ কাজ শেষ হবে। সবকিছু ঠিকঠাক ভাবেই চলছে। ছবিটি নিয়ে আমার অনেক প্রত্যাশা।
বিপাশার সঙ্গে কাজ করা প্রসঙ্গে এই নায়ক বলেন, ‘বিপাশা এই প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন। কাজের প্রতি তার দায়বোধ মুগ্ধ করে। সহশিল্পী হিসেবেও দারুণ একজন বিপাশা। বিপাশা বলেন, ‘সাইমনের সঙ্গে প্রথমবার জুটি বাঁধলেও সে আমার আগে থেকেই পরিচিত, বন্ধুর মতো। আমাদের জুটির রসায়ন সবাইকে মুগ্ধ করবে বলে আমি বিশ্বাস করি।’ সাইমন-বিপাশা ছাড়াও ছবিতে অভিনয় করছেন রেকেবা, কাজী হায়াত প্রমুখ। শেখ ডেভিডের চিত্রনাট্যে খাস জমিন প্রযোজনায় আছে ইয়নলিয়ন ইন্টারন্যাশনাল মুভিজ।
ভূমি দস্যুদের আধিপত্য ও গরীব ভূমিহীন মানুষদের বিদ্রোহের গল্প ফুটে উঠবে ছবিতে। দস্যুদের শায়েস্তা করতে সাইমন এখানে অবতার হয়ে আসবেন। আগামী বছরে ছবিটি মুক্তি পাবে বলে জানা

Check Also

বিয়ে করলেন মেহজাবিন চৌধুরী!

মিডিয়া ভূবন২৪- বিয়ে করলেন মেহজাবিন চৌধুরী ও নেওয়াজ জনি। মেহজাবিন চৌধুরী ও নওয়াজ জনি পারিবারিক ভাবে …