“ঢাকায় মাদ্রিদিস্তাদের মিলনমেলা”

অরণ্য শোয়েব|৫ ফেব্রুয়ারি, ২০১৮ সোমবার ঢাকার মিরপুর ১০ নাম্বারের পাশেই “বে লিফ” রেস্টুরেন্টে উদযাপিত হলো পর্তুগিজ এবং রিয়াল মাদ্রিদ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদোর জন্মদিন!
আজ থেকে ৩৩ বছর পূর্বে আজকের এই দিনে স্পেনের মেদেইরাতে জন্মেছিলেন ফুটবলের মহাতারকা ক্রিস্টিয়ানো রোনালদো।
মাদ্রিদের ২০১৭ সালের ৫টি ট্রফি জয় এবং স্পেশালি বস রোনালদোর জন্মদিন উপলক্ষে ঢাকার মিরপুরে বাংলাদেশের একটি ফেসবুক গ্রুপ “রিয়াল মাদ্রিদ সি.এফ. লস ব্লাঙ্কোস [দ্যা হোয়াইটস]”-এর পক্ষ হতে রোনালদোর জন্মদিন উদযাপন এবং মাদ্রিদিস্তা ও রোনালদিস্তাদের নিয়ে একটি গেট টুগেদারের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তরুন অভিনেতা সাব্বির হাসান লিখন ভাই এবং তরুণ নাট্য পরিচালক মুরসালিন শুভ ভাই। এছাড়া বাংলাদেশ জাতীয় দলের ফুটবলার জামাল ভুইঞা ভাইয়েরও আসার কথা ছিলো, কিন্তু প্রাকটিসের কারনে আসতে পারেননি তিনি।

দুপুর ১টা থেকে অনুষ্ঠানটি শুরু হওয়ার পর কেক কাটার মধ্য দিয়ে বিকাল ৬টায় পরিসমাপ্তি হয়। প্রায় ১৫০ জন মাদ্রিদিস্তা এবং রোনালদিস্তা জন্মদিন উদযাপন এবং গেট টুগেদারে যোগ দিয়েছিলেন।

মাদ্রিদিস্তাদের এই মিলনমেলায় মিরপুরের রেস্টুরেন্টটি পরিনত হয়েছিলো মিনি বার্নাব্যতে; যেখানে এডমিন, মোডারেটর, এলিট এবং মেম্বাররা অনেক মজা করেছে, আনন্দের সাথে পালন করছে নিজের সময়ের সেরা খেলোয়াড় রোনালদোর জন্মদিন।
——- মাসরিকুল আলম সাঈদ

Check Also

জিতলেই ফাইনালে জিম্বাবুয়ে, শ্রীলঙ্কার টিকে থাকার লড়াই

ত্রিদেশীয় সিরিজে নিজেদের প্রথম ম্যাচে বাংলাদেশের কাছে হেরে গেলেও ঠিকই কিন্তু দ্বিতীয় ম্যাচে ঘুরে দাঁড়িয়েছে …