চ্যানেল আই বিচ ফুটবল টুর্নামেন্ট ’১৮

জেড আলম : বাংলাদেশ ফুটবল ফেডারেশন ও ওয়াফ (ফুটবলের জন্য আমরা) এর সহযোগীতায় চ্যানেল আই ৬ষ্ঠ বারের মতো আয়োজন করতে যাচ্ছে ‘রানার-চ্যানেল আই বিচ ফুটবল টুর্নামেন্ট ’১৮। ১৫, ১৬ ও ১৭ মার্চ তিন দিনব্যাপী কক্সবাজার সমুদ্র সৈকত সীগাল পয়েন্টে অনুষ্ঠিত হবে এ টুর্নামেন্ট। সাবেক তারকা ফুটবলারদের নিয়ে গঠিত মোট ৬টি দল ১১টি ম্যাচ খেলবে এ টুর্নামেন্টে।
এ উপলক্ষে ১২ মার্চ চ্যানেল আই ভবনে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে স্বাগত বক্তব্য রাখেন চ্যানেল আই-এর পরিচালক ও বার্তপ্রধান শাইখ সিরাজ, টুর্নামেন্টের বিস্তারিত তুলে ধরেন ওয়াফের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মানিক। আরো বক্তব্য রাখেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি সালাম মুর্শেদী, রানার গ্র“পের ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হোসেন এবং ওয়াফের সভাপতি স্থপতি মোবাশ্বের হোসেন। এ সময় উপস্থিত ছিলেন সাবেক তারকা ফুটবলারসহ বিভিন্ন স্পন্সর কোম্পানির উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। সংবাদ সম্মেলনে জানানো হয়, খেলার স্থানটি চমৎকারভাবে সাজানো হবে নিরাপত্তা বেষ্টনীসহ বর্নিল আলোকসজ্জা, ব্যানার, ফেস্টুন ও ফ্লাড লাইট দ্বারা। বিচ ফুটবলকে কেন্দ্র করে কক্সবাজারকে তিন দিনব্যাপি উৎসবমুখর রাখার জন্য সার্বিক ব্যবস্থা নেয়া হয়েছে। রাতে খেলার জন্য ফ্লাড লাইটের ব্যবস্থা রয়েছে। সাবেক তারকা খেলোয়াড়দের নিয়ে দল গঠনে সার্বিক সহযোগিতা করছে ওয়াফ (ফুটবলের জন্য আমরা)। সংবাদ সম্মেলন শেষে ৬টি দল নিয়ে ড্র অনুষ্ঠিত হয়। গ্র“প-এ এবং গ্র“প-বি এ দু’ভাগে বিভক্ত হয়ে এ ৬টি দল টুর্নামেন্টে অংশ নেবে। গ্র“প-এ এর দলগুলো- মোহামেডান মাস্টার্স, ওয়াফ মাস্টার্স এবং চট্টগ্রাম মাস্টার্স।  গ্র“প-বি-তে খেলবে আবাহনী মাস্টার্স, মুক্তিযোদ্ধা মাস্টাস এবং ব্রাদার্স মাস্টার্স।
টর্নামেন্ট খেলবে যে দলগুলো : মোহামেডান মাস্টার্স, আবাহনী মাস্টার্স, মুক্তিযোদ্ধা মাস্টার্স, ব্রাদার্স মাস্টার্স, ওয়াফ মাস্টার্স এবং চট্টগ্রাম মাস্টার্স। এ সকল দলের পক্ষে খেলবেন- চুন্নু, গাফফার, মঞ্জু, মহসীন, টুটুল, খোরশেদ আলম বাবুল, হাসানুজ্জামান খান বাবলু, কায়সার হামিদ, সাব্বির, নকিব, আলফাজ, শেখ মো: আসলাম, শফিকুল ইসলাম মানিক, মাসুদ রানা, মামুন বাবু, কানন, জাকির, রুপু, আশীষ ভদ্র, সম্রাট, লিটন, পনিরসহ প্রায় ৯০ জন সাবেক তারকা ফুটবলার।

Check Also

আবারও ইতিহাস করলো অপরাধী’গানের ২৫ দিনে দুই কোটি!

জিয়া উদ্দিন আলম –  ইতিহাস করলো বাংলাদেশের নবাগত শিল্পি আরমান আলিফ একটি গান ‘অপরাধী’। ২৫ দিনে দুই …