এখন এশিয়ান টিভির ডিএমডি এনটিভি’র রঞ্জন দত্ত

বাংলাদেশের টেলিভিশন মিডিয়ার পরিচিত মুখ রঞ্জন দত্ত ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর পদে নিযুক্ত হয়েছেন এশিয়ান টিভিতে। শনিবার (৬ অক্টোবর) সকাল সাড়ে এগারোটায় তাকে ফুল দিয়ে বরণ করে নেন এশিয়ান টিভির চেয়ারম্যান আলহাজ মো হারুনুর রশীদ। এরপর এশিয়ান টিভি চ্যানেলের প্রতিটি বিভাগের পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয় রঞ্জন দত্তকে। পাশাপাশি বাংলাদেশের বিনোদন জগতের নামীদামী প্রযোজক, পরিচালক ও তারকা অভিনেতা অভেনেত্রীরা এখবর জানার পরে ফোন করে শুভেচ্ছা জানাচ্ছেন রঞ্জনকে।

এ প্রসঙ্গে রঞ্জন দত্ত জানান, আমি সব সময় চ্যালেঞ্জ নিতে পছন্দ করি। তাই এশিয়ান টিভিকে আরো এগিয়ে নেয়ার প্রত্যয়ে আমি কাজ শুরু করেছি। দীর্ঘ ১৮ বছর ধরেই টেলিভিশন মিডিয়ায় কাজ করছি। কর্মরত অবস্থায় সেই চ্যানেলগুলোতে নতুন্ত্ব বা পরিবর্তনের স্বাদ দিয়েছি বাণিজ্যিকভাবে সফল করার পাশাপাশি। সেই পথ পরিক্রমায় এশিয়ান টিভির মাধ্যমে নতুন কিছু আমি করে দেখাতে পারবো বলে বিশ্বাস রাখি।

উল্লেখ্য, রঞ্জন দত্ত ২০০০ সালে একুশে টেলিভিশনের মার্কেটিং বিভাগের মাধ্যমে টিভি মিডিয়ায় যাত্রা শুরু করেছিলেন। ২০০৩ থেকে তিনি এনটিভি’র হেড অব মার্কেটিং পদে কাজ করেছেন সততার সাথে।

Check Also

অপুর্ব কে রেখে অন্তুর ভালোবাসায় মেহজাবিন?

মিডিয়া ভূবন২৪- আগামী ফেব্রুয়ারী বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে  ভালোবাসার নাটক নির্মাণ করেছেন বি ইউ শুভ …