সানজিদা তন্ময়ের কাঠ কয়লার প্রেম

কালো মেয়ের জীবনকে ঘিরে নির্মিত হয়েছে টেলিফিল্ম ‘কাঠ কয়লার গল্প’। স্বাধীন শাহের রচনায় টেলিফিল্মটি পরিচালনা করেছেন বর্ণ নাথ। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী ও চিত্রনায়িকা সানজিদা তন্ময় ও অভিনেতা শ্যামল মওলা।
টেলিফিল্মটি প্রসঙ্গে সানজিদা তন্ময় জানায়, খুব সুন্দর একটি গল্পের কাজ এটি। কাজটি করতে গিয়ে আমার সারা শরীর একদম কালো হয়ে গিয়েছিল। এমনটি অনেক পরিশ্রম করতে হয়েছে এই টেলিফিল্মটিতে। এই কাজটির শুটিং হয়েছিলো প্রচন্ড গরমের সময় একটি রেল লাইনের ধারে। কাজটি করতে খুব কষ্ট করেছি। এমনকি পানিতে ডুবে মরার একটি দৃশ্যে পুকুরের অনেক পানিও খেয়ে ফেলেছিলাম।
এ প্রসঙ্গে পরিচালক বর্ণ নাথ বলেন, আমার গল্পের প্রয়োজনে কোন চরিত্রের কমতি রাখিনি। পূবাইলে ও গাজীপুরে কিছু ইট ভাটাতে এ কাজটি করেছিলাম। এই কাজে সাদা-কালোর বিভেদ ও আমাদের সমাজের কিছু চিত্র তুলে ধরেছি। সেই সঙ্গে বর্তমান প্রেক্ষাপটের একটি ম্যাসেজ দেওয়ার চেষ্টা করেছি মাত্র।
প্রসঙ্গত, এই টেলিফিল্মে সানজিদা তন্ময় ছাড়াও আরো রয়েছেন শ্যামল মাওলা, সমাপ্তি, শিল্পী আক্তার, প্রিয়ন্তিসহ অনেকেই। নাটকটি আগামীকাল রাত ৮:৩০ মিনিটে (শনিবার) মাছরাঙ্গা টেলিভিশনে প্রচারিত হবে।

Check Also

রেদওয়ান রনি”টাইম ট্রাভেল এক্সপেরিএন্স”

মিডিয়া ভূবন২৪- দর্শক একই সময়ে পর্দায় ৭১ এর বিজয়  ও ১৮ সালের সাফল্যের গল্প দেখবে একই …