ইমনের প্রথম পরিচালনা নাটকে জোভান-টয়া!

  অসংখ্যা জনপ্রিয় মিউজিক ভিডিওর নির্মাতা সৌমিত্র ঘোষ ইমন । তাকে মিউজিক ভিডিওর নির্মাতা হিসেবেই চিনেন বেশি। দেশের প্রায় সব শিল্পীরই গানের মিউজিক ভিডিও তিনি নির্মাণ করছেন ইমন। সম্প্রতি প্রথমবারের নাটক নির্মাণ করলেন ইমন। আর তার পরিচালিত ‘মিস্টার বেচারা’ শিরোনামের এই নাটকে জুটি হিসেবে দেখা যাবে ছোট পর্দার দুই প্রিয় মুখ জোভান ও টয়াকে। নাটকটি রচনা করছেন শফিকুর রহমান শান্তনু।

সৌমিত্র ঘোষ ইমন বলেন, ‌’ আমি এক সময় টিভিতে প্রোগ্রাম প্রডিউসার ছিলাম। এরপর মিউজিক ভিডিও নির্মাণ শুরু করি। অনেক বিজ্ঞাপনও বানিয়েছি। এবার শুরু করলাম নাটক। প্রথম নাটক কেমন বানিয়েছি সেটার ভাড় ছেড়েলাম দর্শকদের হাতে। তারা দেখে মন্তব্য জানাবেন। তবে আমার দিক থেকে আমি ভালো কিছুই বানানোর চেষ্টা করেছি।

মিউজিক ভিডিও না নাটক কোনটা নির্মাণে সহজ? প্রশ্ন রাখলে ইমন বলেন, ‌ কোন কাজই সহজ না। সব কাজ কঠিন। মিউজিক ভিডিওতে গানের কথাকে গল্প হিসেবে ক্যামেরায় ফুটিয়ে তুলতে হয়। আর নাটক একটা গল্পকে বিশ্বাসযোগ্য করে দর্শকদের মাঝ ফুটিয়ে তুলতে হয়। দুটোই সহজ আবার কঠিন।’

নাটকটিতে জোভান-টয়া ছাড়াও আরও অভিনয় করছেন সাইফ চন্দন। সেভেনস টিউনের ব্যানারে নির্মিত হয়েছে নাটকটি। সেভেনস টিউনের ইউটিউব চ্যানেলেই এটি প্রচার হবে বলে জানিয়েছেন নির্মাতা।

Check Also

রেদওয়ান রনি”টাইম ট্রাভেল এক্সপেরিএন্স”

মিডিয়া ভূবন২৪- দর্শক একই সময়ে পর্দায় ৭১ এর বিজয়  ও ১৮ সালের সাফল্যের গল্প দেখবে একই …