বেলাল-ঐশী’র ‘তোর ভালোবাসা’ইউটিউবে

belal ffwwwগান হচ্ছে আত্মার খোরাক। সুর, তাল আর লয়ের অসাধারণ এক ক্ষমতা রয়েছে অশান্ত আর বিরহকাতর মনে ভালো লাগার পরশ ভুলিয়ে দেয়ার। সেই গানের সঙ্গে এখন নির্মিত হচ্ছে ভিডিও। এখন তাই গান মানেই ঝকঝকে পরিচ্ছন্ন এক মিউজিক ভিডিও। এ প্রথা ধরতেই শিল্পীরা এখন মিউজিক প্রকাশ করছেন। এর বাইরে নন এ প্রজন্মের শিল্পী বেলাল খানও। বেশ কিছু মিউজিক ভিডিও প্রকাশ করে তিনি জনপ্রিয়তা পেয়েছেন দর্শক ও শ্রোতামহলে। অন্যদিকে ব্যতিক্রম নন গায়িকা ঐশীও।

সম্প্রতি এ দুই শিল্পীর গাওয়া ‘তোর ভালোবাসা’ শিরোনামের গানটির মিউজিক ভিডিও নির্মিত হয়েছে। ইশতিয়াক আহমেদের কথায় গানটির সুর বেলাল খান নিজেই করেছেন। ম্যাক্স ব্যাগ নিবেদিত এই গানটিতে মডেল হিসেবে নতুন জুটি ভিডিওতে আত্মপ্রকাশ করছে। অভি ও তাহিরাকে জুটিবদ্ধ করে কক্সবাজারের মনোরম লোকেশনে এই মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন জনপ্রিয় চলচ্চিত্রকার সৈকত নাসির।

belal fffভিজ্যুয়ালাইজারের তত্ত্বাবধানে নির্মিত গানটি প্রসঙ্গে বেলাল খান বলেন, ‘গানটির কথা অসাধারণ। সুরও দারুণ হয়েছে। গানের সঙ্গে মিল রেখে দারুণ একটি ভিডিও নির্মাণ করা হয়েছে। সৈকত নাসিরের নির্মাণ সম্পর্কে নতুন করে কিছু বলার নেই। কক্সবাজারে গানটির শুটিং হয়েছে। পুরো শুটিংই একটি ভ্রমণের মতো করে করা হয়েছে। গানটিতে যেমন একটি গল্প রয়েছে, তেমনি ভিডিওটিতেও সেই গল্প দারুণভাবে ফুটিয়ে তোলা হয়েছে। আশা করি গানটি জনপ্রিয়তা পাবে।’

ঐশী বলেন, ‘বেলাল ভাইয়ের সুর ও মিউজিকে এই গানটি যখন করি তখনই মনে হয়েছে দারুণ কিছু হচ্ছে। ফাইনালি দারুণ কিছুই হয়েছে। গান এবং ভিডিও দুটি দেখেই দর্শক-শ্রোতারা মুগ্ধ হবেন।’ ম্যাক্স ব্যাগ নিবেদিত এসএ প্রডাকশনের ব্যানারে নির্মিত গানটি একই নামে প্রতিষ্ঠানের ইউটিউব চ্যানেল গতকাল সোমবার প্রকাশ করা হয়।

Check Also

Kishor

কিশোর কনার নতুন গান ইউটিউবে ‘খুশির দিন’

ইউটিউবে প্রকাশ হয়েছে এই প্রজন্মের জনপ্রিয় কন্ঠ শিল্পী কনা ও কিশোরের কণ্ঠে গাওয়া নতুন গান …