নতুন করে ফিরেছেন ঐন্দ্রিলা, সঙ্গে অপূর্ব

Apurbo & Andrilaপ্রয়াত বুলবুল আহমেদের মেয়ে ঐন্দ্রিলা আহমেদ। দীর্ঘ দিন বিরতিতে ছিলেন  তিনি ,  কোনো আলোচনাতেই তাকে পাওয়া যায়নি। তবে খুশির খবর হলো, আবারও  তিনি ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন মিষ্টি হাসির এই অভিনেত্রী ঐন্দ্রিলা আহমেদ। উত্তরায় হৈ-চৈ শুটিংবাড়িতে এখন তিনি নাটকের শুটিং করছেন।

ঐন্দ্রিলা জানান, সাত বছর পর নাটকে অভিনয় করছেন তিনি। অপূর্বর ভাবনা থেকে নাটকটি লিখেছেন জাফরিন সাদিয়া ও রুবেল হাসান; আর পরিচালনা করছেন রুবেল হাসান। নাটকে একটি গান থাকছে , গানটিতে কন্ঠ দিয়েছেন রাফি আহমেদ, গানটির কথা লিখেছেন জিয়াউদ্দিন আলম ,সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন নাহিদ নোমান অরুপ । ক্যামেরায় কামরুল ইসলাম শুভ, সম্পাদনায় -ষাইফ ঋাষেল ।

ঐন্দ্রিলা নিজেই এই প্রত্যাবর্তনে উচ্ছ্বসিত। তিনি মিডিয়া ভুবন২৪ কে বলেন, ‘দীর্ঘ সাত বছর পর অভিনয় করলাম। সেটাও নিজের ভালো লাগার জায়গা নাটকে। অনেক কিছুই বদলে গেছে কাজের ধরন ও মান। বেশ ভালো লাগছে।Andrilaঐন্দ্রিলা জানান, এরই মধ্যে মাবরুর রশীদ বান্নাহ, মিজানুর রহমান আরিয়ান আর মাহমুদুর রহমান হিমির সঙ্গে তিনটি নাটকে কাজের ব্যাপারে আলোচনা চূড়ান্ত হয়েছে। এই তিনটি নাটকেই তিনি অভিনয় করবেন অপূর্বর সঙ্গে। ঐন্দ্রিলা বলেন, ‘আমাদের দুজনকে নিয়ে আরও কয়েকজন নির্মাতা কাজ করার ব্যাপারে আগ্রহ দেখাচ্ছেন। স্ক্রিপ্ট দিয়েছেন, তাঁদের সঙ্গে আলোচনা হচ্ছে।’

ঐন্দ্রিলার বাবার ইচ্ছায় ফিল্ম অ্যান্ড মিডিয়া বিষয়ে পড়াশোনা করেছেন। এরই মধ্যে মাস্টার্স শেষ করেছেন। বাবার অসুস্থতা, তার মৃত্যু, নিজের পড়াশোনা, সংসার-সবকিছু মিলিয়ে গুছিয়ে উঠতে একটু সময় লেগেছে। তাই এত দিন অভিনয় থেকে দূরে ছিলেন। এখন আবার কাজ শুরু করছেন নিয়মিতই।

Check Also

shabnur-gg

শুভ জন্মদিন শাবনুর

শাবনূর বড়পর্দায় কাজ এখন না করলেও ভক্তদের নিকট শাবনূর মানেই যেন সমৃদ্ধ এক তারকা। যে …