নতুন ধারাবাহিক নাটক ‘সেমি কর্পোরেট’

জেড আলম । দেশের জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে ২৭ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে নতুন ধারাবাহিক নাটক ‘সেমি কর্পোরেট’। নাটকটি রচনা করেছেন রফিকুল ইসলাম পল্টু ও পরিচালনা করেছেন আর বি প্রীতম। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আফরান নিশো, অপর্ণা ঘোষ, মিশু সাব্বির, তৌসিফ মাহবুব, সাজু খাদেম, প্রসূন আজাদ, চাষী আলম প্রমুখ।

নাটকটি সপ্তাহে তিনদিন (মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার) রাত ১০টায় প্রচার হবে। একটি অ্যাড এজেন্সি দাঁড় করানোর জন্য অফিসের মানুষগুলোর সাফল্য-ব্যর্থতা, ভাঙা-গড়া এবং পারিবারিক সুখ-দুঃখের গল্প নিয়েই তৈরি হয়েছে ‘সেমি কর্পোরেট’।

গল্পে দেখা যাবে, প্রচুর অর্থ স¤পত্তি থাকা সত্তে¡ও নিজ হাতেই কিছু করার প্রয়াস থেকেই ঢ়ধঁংব নামের একটি ধফ ধমবহপু প্রতিষ্ঠা করেছে শাওন। যেখানে পরবর্তীতে শাওন তার অফিসে রিক্রুট করে তালহা, সাহিল, মুহিত, মাশরিক এবং আরো অনেককে।

নতুন এজেন্সি হিসেবে শাওনের দরকার একটা বড় মাপের কোনো একটা ক্লায়েন্ট। ক্লায়েন্ট খুঁজতে গিয়েই একটি বড় প্রোজেক্টরের সাথে পরিচয় হয় কুহুকের সাথে। কিন্তু এত বড় প্রোজেক্ট নিয়ন্ত্রণ করতে গিয়ে শাওন নতুন পোষ্টে জয়েন করায় শারমিনকে। শারমিন দুরন্ত একজন সূক্ষ বুদ্ধির অধিকারি একটা মেয়ে। যে তার প্রফেশনের জন্য যে কোনো কিছু করতে পারে।

এজেন্সির এই মানুষগুলোর গল্পের সাথে তার চবৎংড়হধষ ঋধসরষু মেম্বাররাও জড়িত। অফিসের সবার সাথে সবার স¤পর্কটা অনেক গভীর। তাদের প্রথম প্রোজেক্ট থাকে মাসকালাইয়ের ডাল। সেটা নিয়ে বিভিন্ন ধরনের মজার ঘটনা ঘটতে থাকে অফিসের সবার মধ্যে। শাওনের ইচ্ছা সে যেভাবেই হোক এজেন্সি দাঁড় করাবেই। কিন্তু সবকিছু এত সহজে হয়ে ওঠে না। অফিসে শারমিন জয়েন করার পর শুরু হয় গ্রুপিং। ক্লায়েন্টের প্রেসারের সাথে সাথে বাড়তে থাকে অফিসের ঝামেলাও। শাওন ঋধরষ করতে থাকে পদে পদে। কিন্তু গল্পের এক পর্যায়ে শাওন এই এজেন্সিকে দাঁড় করিয়েই ছাড়ে।

Check Also

‘এই ভালোবাসার পর আর কিছু দরকার পরে না’- তানিন সুবহা

অরন্য শোয়েব।‘প্রবর্তন স্বেচ্ছাসেবী সংগঠন’নামে একটি অরাজনৈতিক সংগঠন সমাজের পিছিয়ে পড়া ছিন্নমূল শিশুদের নিয়ে সংগঠনটি কাজ …