আহসান ভাবনা’র জন্মদিনে প্রত্যায় খানের মিউজিক ভিডিও

জেড আলম । আহসান ভাবনা বেড়ে উঠেছেন বগুড়ায় ।মেধা আর নিজের সৃজনশীলতাকে কাজে লাগিয়ে অভিনয় জগতটাকেই বেছে নিয়েছেন এই মডেল ও অভিনেত্রী ভাবনা।পারিপার্শ্বিক বিভিন্ন বাঁধা ডিঙ্গিয়ে ছুটে চলেছেন নিজের স্বপ্নকে বাস্তবে প্রমাণ করার। তাইতো মডেলিং কিংবা অভিনয় জগতটাকে নিজের মতোই করে নিয়েছেন ভাবনা। শুরুটা মডেলিং দিয়ে শুরু হলেও অভিনয়ে বেশ শক্ত অবস্থান করে নিয়েছেন ।

আরএফএল মগ বিজ্ঞাপনের মাধ্যমে মিডিয়াতে পা রাখেন ভাবনা। প্রান পটেটো, সিরামিক, স্টার লাইট, ও আপ এন্ড টপ এমন অনেক বিজ্ঞাপন কাজ করেন ভাবনা। নিয়মিত কাজ করে যাচ্ছেন রেম্প ও বিভিন্ন ফ্যাশন হাউজে মডেলিং। এ পর্যন্ত কয়েকটি নাটকের প্রধান চরিত্র ছাড়াও ভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তিনি। যা ইতিমধ্য দর্শক মহলে সাড়া ফেলতে সক্ষম হয়েছে। আজ এই মডেল ও অভিনেত্রী জন্মদিন। এবারের জন্মদিন একটু স্পেশাল ভাবে পালন করবেন বলে জানান ভাবনা। আজ তার জন্মদিন উপলক্ষে ভাবনা ভাবনা অভিনীত জনপ্রিয় সঙ্গীত শিল্পী প্রত্যায় খানের সাথে নতুন মিউজিক ‘যদি তুমি’ ভিডিওটি আজ সন্ধায় প্রকাশ করবে জিসান মাল্টিমিডিয়া। এছাড়া নিজের আত্বীয় স্বজন ছাড়াও বন্ধুদের নিয়ে মিরপুর একটি রেস্টুরেন্ট জন্মদিন পালন করবেন বলে জানান। নিজের ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে জানতে চাইলে আহসান ভাবনা বলেন, অভিনয়কে কেন্দ্র করেই আমার প্রতিভা বিকাশের সুযোগ পেয়েছি তাই আপাত নাটক, বিজ্ঞাপন এবং মডেলিং নিজের সবটুকু দিয়ে দর্শকদের ভালো কিছু উপহার দেওয়ার চেষ্টা করে যাচ্ছি। কাজ কতটুকু করেছি তা যদি দর্শকপ্রিয়তা পায় তবেই আমি সফল।

নিজের ব্যাক্তিগত জীবন সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, যেহেতু আমার মিডিয়াঙ্গনেই শুরু হয়েছে পথচলা এটাকে ধরে রাখতে আপাত কাজ চালিয়ে যাবো এবং সফল হতে পারলেই তবে নতুন জীবনের পথে চলা শুরু করবো।

Check Also

অনিশ্চয়তায় শাকিবের ‘শাহেনশাহ’শুটিং

শামীম আহমেদ রনির ‘শাহেনশাহ’ ছবিতে প্রথমবারের মতো শাকিব খানের বিপরীতে চুক্তিবদ্ধ  নুসরাত ফারিয়া। একইসাথে এই …