Home / ছোট পর্দা / ভিন্ন রূপে স্বর্ণালী আসছেন

ভিন্ন রূপে স্বর্ণালী আসছেন

মিডিয়া ভূবন২৪- এরইমধ্যে নিজের প্রকাশিত গানগুলোর মাধ্যমে বেশ প্রশংসিত হয়েছেন চলতি প্রজন্মের সুকণ্ঠী গায়িকা স্বর্ণালী সাহা। এবার নতুন গান নিয়ে হাজির হচ্ছেন তিনি। তবে এবার ভিন্নভাবে পাওয়া যাবে তাকে। ফোক গান করেছেন তিনি। গানের শিরোনাম ‘কালারে করিও গো মানা’। গানটির সংগীতায়োজন করেছেন পৃথ্বীরাজ। অডিওর পাশাপাশি এর ভিডিওতেও ভিন্ন রূপে দেখা যাবে স্বর্ণালীকে। তিনি বলেন, এবারই এমন ভিন্নধর্মী একটি গান করলাম। বেশ সময় ও যত্ন নিয়ে করেছি গানটি। আমার বিশ্বাস এটি ভালো লাগবে সবার।

স্বর্ণালী সাহা ইবরার টিপুর ‘তোমাকে  ছাড়া’ এবং এফ এ সুমনের সঙ্গে ‘ভিতর কান্দে’ গানটি গেয়ে প্রশংসিত হন তিনি। এরপর শিহাব রিপন, বাসুদেবদের সঙ্গে কাজ করেন স্বর্ণালী।

গানের পাশাপাশি কয়েকটি জিঙ্গেলে কণ্ঠ দেন রিপন খানের কম্পোজিশনে। এদিকে স্বর্নালীর প্রথম একক অ্যালবামটির সুর ও সংগীত করেছিলেন কলকাতার মধু মুখার্জি। ‘ফিরবো আবার’ শিরোনামের  এ অ্যালবামটির মাধ্যমেও প্রশংসিত হন এ গায়িকা।

স্বর্ণালী বলেন, কয়েকটি গানের কাজ করে রেখেছি। এগুলো প্রকাশ হবে সামনে। আর একাধিক গানের কাজ চলছে। সেগুলোতেও কণ্ঠ দেবো শিগগিরই। আমার বিশ্বাস গানগুলো ভালো লাগবে সবার।

Check Also

নৌকায় চড়ে বিয়ের অনুষ্ঠানে ফারিয়া

মিডিয়া ভূবন২৪- শুক্রবার (১ ফেব্রুয়ারি) মিরপুর ক্যান্টনমেন্ট এলাকার একটি কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হলো ‘দেবী’খ্যাত এই অভিনেত্রীর …