Home / Uncategorized / ফেরারী ফরহাদ এর‘ফানুস’হয়ে চলচ্চিত্রে মোশাররফ করিম

ফেরারী ফরহাদ এর‘ফানুস’হয়ে চলচ্চিত্রে মোশাররফ করিম

নির্মাতা ওয়াজেদ আলী সুমনের ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন অভিনেতা মোশাররফ করিম। আগামী মার্চ থেকে শুরু হচ্ছে ছবির শুটিং। ‘ফানুস’ শিরোনামে এই ছবির চিত্রনাট্য লিখছেন ফেরারী ফরহাদ। তিনি এর আগে ‘নোলক’ -এর চিত্রনাট্য লিখেছেন।

ওয়াজেদ আলী সুমন বলেন, ‘আমি চলচ্চিত্রের মধ্যে চমক রাখতে চেষ্টা করি। এই ছবিতে আমার বিশেষ চমক মোশাররফ করিম। আমাদের দেশের গুণী একজন শিল্পী তিনি। যেকোনো চরিত্র সাবলিল ভাবে ফুটিয়ে তুলেন তিনি। অনেক ছবিতে অভিনয় করেছেন মোশাররফ করিম। এই ছবিতে নতুন রূপে মোশাররফ করিমকে দেখতে পাবেন সবাই।’

মৌলিক গল্প নিয়ে নির্মাণ হবে ‘ফানুস’। এ বিষয়ে সুমন বলেন, “এখন আর দর্শক নকল গল্পের ছবি দেখতে চায় না। ইউটিউবের মাধ্যমে সবাই সব দেশের ছবি আগেই দেখে ফেলে। আমার এই ছবির গল্প একেবারে মৌলিক। এর আগে গত ঈদুল আজহায় আমি নির্মাণ করেছিলাম শাকিব খানকে নিয়ে ‘ক্যাপ্টেন খান’। সুন্দর নির্মাণ নিয়ে সবাই প্রশংসা করলেও আমরা যতটা আশা করেছিলাম ততটা ব্যবসা করতে পারেনি ছবিটি। কারণ ছবিটি নকল গল্পের। তবে এই ছবি দিয়ে আমি দেখাতে পেরেছি কত কম বাজেটে আমরা সুন্দর ছবি নির্মাণ করতে পারি।”

ছবিটিতে আরো কারা অভিনয় করবেন এখন সেটা জানাতে চান না পরিচালক ওয়াজেদ আলী সুমন। বললেন, ‘শিগগিরই সংবাদ সম্মেলন করে ছবির সব শিল্পীর নাম ঘোষণা করব।