রাজিবের যমুনার চর গানের মিউজিক ভিডিও

চার বছর পর সিডি চয়েসের ব্যানারে প্রকাশ হলো রাজিবের ‘যমুনার চর’ গানের মিউজিক ভিডিও। তারেক আনন্দের কথায় প্রথম মিশ্র অ্যালবাম ‘আনন্দের গান’-এ ছিল ‘যমুনার চর’ গানটি। সুর ও সংগীতায়োজন করেন অয়ন চাকলাদার। এর মিউজিক ভিডিও নির্মাণ করেছেন শিল্পি রাজিব নিজেই। গান ও ভিডিও প্রসঙ্গে রাজিব বলেন, ‘যমুনার চর’ বেঁচে থাকার মতো একটি গান। এই ধরণের গান মানুষ শুনতে চায়। চার বছর পর মিউজিক ভিডিও করার উদ্দেশ্য একটাই, ভিডিওর এই সময়ে এসে অডিও গান শ্রোতাদের মনোযোগ আকর্ষণ করে না। তাই নিজ থেকে উদ্যোগ নিয়ে গানটটি শ্রোতাদের কানে পৌঁছানোর চেষ্টা করলাম। ‘
রাজিব জানান, ড্রোন ব্যবহার করে জামালপুরের যমুনাতীরবর্তী এলাকার মনোরম লোকেশনে মিউজিক ভিডিওটির শুটিং করেছেন। ‘আমি আসব ফিরে বারে বারে যমুনার চর হয়ে গো যমুনার চর’- গানে নদী ভাঙন, শৈশবের স্মৃতিগুলো দারুণ ভাবে ফুটিয়ে তুলেছেন তিনি।
তারেক আনন্দ বলেন, ‘যমুনার চর’ আমার কথার প্রিয় একটি গান। এমন গান ইচ্ছে করলেই লেখা যায় না। শৈশবে আমার চোখের সামনে যমুনা নদীতে বিলিন হয়েছে নানাবাড়ি। সেই স্তিটুডি থেকেই গানটি লেখা। অয়নের চমৎকার সুর সংগীতে কণ্ঠ দিয়েছেন রাজিব ভাই। যমুনার চর গানের মিউজিক ভিডিও তিনিই নির্মাণ করেছেন। গান ও ভিডিওটি সবার ভালো লাগবে।

Check Also

দেবীর রেকর্ড,স্টার সিনেপ্লেক্সে প্রতিদিন চলবে দশটি শো

আসছে ১৯ অক্টোবর দেশজুড়ে মুক্তি পাচ্ছে ‘দেবী’ চলচ্চিত্রটি। এরইমধ্যে ছবিটি নিয়ে দারুণ আগ্রহ দেখা যাচ্ছে …