আজ ইউটিউবে প্রকাশ পেল রুবেল ওয়াহিদ ও নুসরাত কৃতি‌’র ‘ভালোবেসে’

nasim & Kiti (1) copy.jpgwwপ্রকাশিত হলো তরুন কন্ঠশিল্পী রুবেল ওয়াহিদ ও নুসরাত জাহান কৃতি এর নতুন মিউজিক ভিডিও ‌ভালোবেসে’। আজ ১৯ জুন দুপুর ১২.৩০ মিনিটে জিসান মাল্টিমিডিয়ার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে ।মিউজিক ভিডিওতে মডেল নবাগত হয়েছে নাসিম ও জান্নাত। সম্প্রতি ঢাকার বিভিন্ন মনোরম লোকেশনে মিউজিক ভিডিও চিত্রায়িত হয়েছে। মিউজিক ভিডিওটি চিত্রগ্রহন ও নির্দেশনা  দিয়েছেন এস কে সাজ্জাদ। সম্পাদনা করেছেন সরিফ। ভালোবেসে’গানের কথা লিখেছেন শিল্পী রুবেল ওয়াহিদ। সুর করেছেন ও সঙ্গীত পরিচালনা করেছেন হৃদয় হাসিন। রুবেল ওয়াহিদের পহেলা বৈশাখে জিসান মাল্টিমিডিয়া এর ব্যানারে প্রথম একক অ্যালবাম “তুমি” প্রকাশিত হয় জিপি মিউজিকে।

Rubel Wahid (1)এছাড়া রুবেল ওয়াহিদের ‘অনুভবে’ শিরোনামে নতুন আরেকটি গানের মিউজিক ভিডিও নিয়ে হাজির হচ্ছেন এই শিল্পী। গানের রুবেল ওয়াহিদের সাথে সহশিল্পী হিসাবে আছেন মিতা মল্লিক। গান লিখেছেন গীতিকবি গিয়াস সানি ও শিল্পি নিজেই।দুটি গানের সুর করেন হৃদয় হাসিন এবং সংগীত পরিচালনায় হৃদয় হাসিন।

তাছাড়াও ঈদে রিলিজ পাবে ‘সুখের ঠিকানা’ নামে আরো একটি গান।বিগ বাজেটের মিউজিক ভিডিও নিয়ে হাজির হবেন শিল্পি। শিল্পী নিজেই বলেন আমি আসলে শ্রোতাদের ভালবাসায় এতো দূর এসেছি।তাদের ভাললাগা ও ভালবাসায় আমার আগামী সুন্দর পথচলা।শ্রোতারা ভাল বললে আমার সৃষ্টি সার্থক। সুন্দর কথা ও সুরে চেষ্টা করেছি প্রাণ খুলে গাইতে। ভিডিওটিও বেশ নান্দনিক হয়েছে। দর্শক শ্রোতাদের গান এবং ভিডিও দুটোই মুগ্ধ করবে বলে আমার দৃঢ় বিশ্বাস।

Check Also

Kishor

কিশোর কনার নতুন গান ইউটিউবে ‘খুশির দিন’

ইউটিউবে প্রকাশ হয়েছে এই প্রজন্মের জনপ্রিয় কন্ঠ শিল্পী কনা ও কিশোরের কণ্ঠে গাওয়া নতুন গান …