আজ পুজা-মেহেদীর ‘আলোড়ন’

aloron2-20গানওয়ালা মেহেদী হাসান এবং বাঁধন সরকার পুজা দু’জনেই সেরাকন্ঠের প্রতিযোগী ছিলেন। এই প্রতিযোগিতায় দু’জনেই রেখেছেন নিজেদের স্ব স্ব প্রতিভার স্বাক্ষর। দু’জনের উঠে আসার প্ল্যাটফর্ম এক হলেও একসঙ্গে কোন গান করা হয়ে ওঠেনী তাদের। প্রথম বারের মতো একসঙ্গে গাইলেন এই দুই কন্ঠশিল্পী। গানের শিরোনাম ‘আলোড়ন’।

‘তোর চোখের ইশারায় তোলে মনে আলোড়ন/ তোকে পেতে তাই এ মন আনমনা সারাক্ষন’ এমন কথার গানটি লিখেছেন- ওমর ফারুক, আর সুর ও সঙ্গীতায়জন করেছেন মেহেদী নিজেই।

গত ফেব্রুয়ারীতে ধ্রুব মিউজিক স্টেশন থেকে প্রকাশিত হয় গানওয়ালা মেহেদী’র দ্বিতীয় একক ‘আলোড়ন’। ওই অ্যালবামের টাইটেল ট্র্যাক এটি।

পুজা-মেহেদী ভক্তদের জন্য সুখবর হলো aloron3-2 বৃহস্পতিবার (১৩ জুলাই ) ‘আলোড়ন’ গানটির ভিডিও প্রকাশিত হচ্ছে ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে।
মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন- মোশন রক এন্টারটেইনমেন্ট এর লিওনেল মোর্শেদ রাকিন। ঢাকা ও এর আশপাশের মনোরোম লোকেশনে চিত্রয়িত হয়েছে গানটি। গানটিতে মডেল হয়েছেন মেহেদী এবং সায়রা।

গানটি প্রসঙ্গে গানওয়ালা মেহেদী হাসান বলেন- প্রথম বারের মতো আমি-পুজা আপু গাইলাম। ‘আলোড়ন’ একটি প্রেমের গান। গানটিতে দর্শক-শ্রোতারা নতুন কিছু পেতে যাচ্ছে। আর ভিডিওটিও নির্মাণ করা হয়েছে দুরন্ত প্রেমের গল্প নিয়ে। আশা করছি দর্শক-শ্রোতাদের ভালো লাগবে ‘আলোড়ন’ গানটি।

Check Also

Kishor

কিশোর কনার নতুন গান ইউটিউবে ‘খুশির দিন’

ইউটিউবে প্রকাশ হয়েছে এই প্রজন্মের জনপ্রিয় কন্ঠ শিল্পী কনা ও কিশোরের কণ্ঠে গাওয়া নতুন গান …