ইউটিউবে আহম্মেদ হুমায়ুন এর সুরে কুমার বিশ্বজিতের জোছনার বর্ষণে

kumar-da-lমঞ্চ, অডিও মাধ্যম কিংবা টেলিভিশন বা চলচ্চিত্রের গান, সর্বত্রই তার দাপুটে উপস্থিতি আলো ছড়ায় দুর্নিবার। যেন সংগীতের এক ম্যাজিশিয়ান তিনি। গান নিয়ে যাই করেন সাফল্য তাতে ছুঁয়ে যায় দারুণভাবে। তিনি কুমার বিশ্বজিত।

তিন দশক ধরে শ্রোতাদের মুগ্ধ করে রেখেছেন নন্দিত এই গায়ক। যার অসাধারণ কন্ঠশৈলী আর আকর্ষণীয় গায়কী দেশের গন্ডি পেরিয়ে পৃথিবীর বিভিন্ন দেশেও আমাদের দেশীয় গানের জন্য বয়ে নিয়ে এসেছে আকাশছোঁয়া সম্মান। সম্প্রতি প্রকাশিত হলো এই শিল্পীর আরো একটি নতুন একক গানের ভিডিও।

‘জোছনার বর্ষণে/ আনমনা এই মনে/- এমন কথায় সাজানো ‘জোছনার বর্ষণে’ শিরোনামের গানটির কথা লিখেছেন তারিক তুহিন। এতে সুর করেছেন আহম্মেদ হুমায়ুন আর সংগীতায়োজন করেছেন তরিক আল ইসলাম।

১১ সেপ্টেম্বর ২০১৭, ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হয় গানটি। গানটির ভিডিও নির্মান করেছেন চন্দন রায় চৌধুরী। আর এতে মডেল হয়ে অভিনয় করেছেন লিয়ানা লিয়া ও তারেক।

‘জোছনার বর্ষণে’ গানটির প্রসঙ্গে কুমার বিশ্বজিত বলেন, ‘কথা আর সুরে সরলতা প্রেম আছে যেমন, তেমন গানটি হৃদয়ে লাগার মতো। সুন্দর একটি রোমান্টিক গান। গেয়ে ভালো লেগেছে আমার, একটু ভিন্ন স্টাইলে করা রুচিশীল ও পরিচ্ছন্ন একটি ভিডিওটি এটি। আশা করি শ্রোতা-দর্শকদের ভালো লাগবে। বাকিটা শ্রোতারা বিচার করবেন।

Check Also

‘এই ভালোবাসার পর আর কিছু দরকার পরে না’- তানিন সুবহা

অরন্য শোয়েব।‘প্রবর্তন স্বেচ্ছাসেবী সংগঠন’নামে একটি অরাজনৈতিক সংগঠন সমাজের পিছিয়ে পড়া ছিন্নমূল শিশুদের নিয়ে সংগঠনটি কাজ …