রাব্বিকীনের কথায় আবারও কোটির ঘরে ইমরান (ভিডিও)

imranইমরান মাহমুদুল। সময়ের সবচেয়ে জনপ্রিয় সংগীত তারকা। ইউটিউবের ১ কোটির ক্লাবে প্রবেশ যেন তার কাছে এখন ডাল-ভাত হয়ে গেছে! ‘বলতে বলতে চলতে চলতে’ দিয়ে শুরু করে এখন তার ঝুলিতে বেশ কয়েকটা কোটি ভিউয়ের গান। বাংলাদেশের শিল্পী হিসেবে দুই কোটি দর্শকের মাইলফলকও তিনিই প্রথম স্পর্শ করেছেন। সেই ধারাবাহিকতায় তার আরও একটি গান কোটির মেগাক্লাবে প্রবেশ করলো।

এই গানের নাম ‘বাহুডোরে’। ফয়সাল রাব্বিকীনের কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছিলেন ইমরান নিজেই। চন্দন রায় চৌধুরীর নির্দেশনায় ‘বাহুডোরে’র ভিডিওতে মডেল হিসেবেও দেখা গেছে ইমরানকে। তার সঙ্গে ছিলেন বৃষ্টি ইসলাম।

গত বছরের ৫ জুলাই ঈগল মিউজিকের ইউটিউব চ্যানেলে আপলোড করা হয় ‘বাহুডোরে’ গানটি। এরই মধ্যে এই গান শুধু মাত্র এই একটি চ্যানেল থেকেই উপভোগ করে ফেলেছেন ১ কোটির বেশি দর্শক। অসামান্য এই অর্জনে উচ্ছ্বসিত ইমরান এবং গানটির গীতিকার ফয়সাল রাব্বিকীন।

এ প্রসঙ্গে ইমরান জানিয়েছেন, ‘বাহুডোরে’ গানটির অডিওতে ভালো সাড়া পাওয়ায় ভিডিও নির্মাণ করা হয়। আর ভিডিওটিও দর্শক-শ্রোতারা গ্রহণ করেছেন। সবার প্রতি অনেক কৃতজ্ঞতা এতো ভালোবাসা দেওয়ার জন্য।

গীতিকার ফয়সাল রাব্বিকীন বলেছেন, এটা আমাদের জন্য অনেক বড় একটি পাওয়া। আর এই সফলতাকে সামনের দিকে এগিয়ে যেতে উৎসাহ দেবে আমাদেরকে। এর জন্য শ্রোতাদের প্রতি অনেক বেশি কৃতজ্ঞতা ও ভালোবাসা। তারা গ্রহণ করেছেন বলেই গানটি এতদূর পোঁছাতে পেরেছে।

Check Also

Kishor

কিশোর কনার নতুন গান ইউটিউবে ‘খুশির দিন’

ইউটিউবে প্রকাশ হয়েছে এই প্রজন্মের জনপ্রিয় কন্ঠ শিল্পী কনা ও কিশোরের কণ্ঠে গাওয়া নতুন গান …